‘অধিনায়ক’ মাশরাফির শেষ ম্যাচে টস হেরে প্রথমে ব্যাটিংএ বাংলাদেশ

‘অধিনায়ক’ মাশরাফি বিন মর্তুজার শেষ ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে টস হেরে প্রথমে ব্যাটিংএ বাংলাদেশ। অধিনায়ক হিসেবে আন্তর্জাতিক ক্যারিয়ারের শেষ ম্যাচ খেলতে নামলেন মাশরাফি।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচের একাদশে চারটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। দ্বিতীয় ওয়ানডের একাদশ থেকে বাদ পড়েন নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, আল-আমিন হোসেন ও শফিউল ইসলাম।

তাদের পরিবর্তে একাদশে অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন, পেসার মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ নাইম ও আফিফ হোসেন।
ওয়ানডে অভিষেক হলো নাইম ও আফিফের। তবে দু’জনেরই আন্তর্জাতিক ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে। দেশের হয়ে নাইম ৫টি ও আফিফ ১০টি টি-২০ ম্যাচ খেলেছেন।

বাংলাদেশ একাদশ : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস (উইকেটরক্ষক), মোহাম্মদ নাইম, আফিফ হোসেন, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদি হাসান, তাইজুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে একাদশ : সিন উইলিয়ামস (অধিনায়ক), তিনাসি কামুনহুকামবে, রেগিস চাকাবা, ব্রেন্ডন টেলর, ওয়েসলি মাধভেরে, সিকান্দার রাজা, রিচমন্ড মুতুম্বামি (উইকেটরক্ষক), তিনোতেন্ডা মুতোমবদজি, ডোনাল্ড তিরিপানো, চার্লটন টিসুমা ও চার্ল মুম্বা।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি