অনন্য মামুনের মিউজিক ভিডিওতে কোমর দুলে নাচলেন স্পর্শিয়া

সনাতন বাঙালির জীবনে বড় একটি উৎসবের উপলক্ষ শারদীয় দুর্গা পূজা। গানে গানে ও নাচের মুদ্রায় তাকে আহ্বান করতেই দেশের শোবিজ পাড়া এখন সরগরম। পূজার ঘণ্টা জানান দিচ্ছে আসছেন মা দুর্গা।

শরতের কাশফুল আর শিশির ঝরা শিউলি’র বুকে পূজার ঘ্রাণ জানান দিচ্ছে ‘মা আসছেন’! পূজা উৎসবকে উপলক্ষ করে  চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন নির্মাণ করছেন মিউজিক ভিডিও। গানের ভিডিওতে মডেল হয়েছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া।

সংগীতশিল্পী বাঁধন সরকার পূজার গাওয়া ‘আসছে মা দুর্গা’ শিরোনামের একটি গানে মডেল হিসেবে দেখা যাবে এই অভিনেত্রীকে। মিউজিক ভিডিওতে স্পর্শিয়াকে দেখা গেছে কোমর দুলিয়ে নাচতে।

গানটির কথা, সুর ও সংগীত করেছেন লিংকন। সম্প্রতি শুটিং শেষ হয়েছে গানটির। গান ভিডিওটি নির্মাণ করেছেন অনন্য মামুন। গানটিতে স্পর্শিয়ার সঙ্গে দেখা যাবে অভিনেতা সুমিতকে।

নির্মাতা অনন্য মামুন জানান, গানটি বাজেট ভালো ছিলো। তাই নির্মাণেও কোনো কিছুর কমতি রাখা হয়নি। বিশাল আয়োজন নারায়নগঞ্জের রুপগঞ্জে সেট বানিয়ে শুটিং করা হয়েছে।

আসছে দূর্গা পূজাতে গানটি সংগীতশিল্পী পূজার ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে। সংগীতশিল্পী পূজা জানান, দূর্গা পূজা উপলক্ষে গানটি তৈরি করা হচ্ছে। তার বিশ্বাস গানটি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।

You might also like