অনাকাঙ্খিত ইস্যু তৈরি করে দেশকে পেছনের দিকে নেওয়ার ষড়যন্ত্র চলছে

৭৭

দেশের মানুষ অনেক ভালো আছে। উন্নয়ন ও সমৃদ্ধির পথে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। ঠিক তখনি কিছু অনাকাঙ্খিত ইস্যু তৈরি করে বাংলাদেশকে পেছনের দিকে ঠেলে দেওয়ার ষড়যন্ত্র চলছে বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এম.পি ।

এ ষড়যন্ত্র যারা করছে তারা তাদের পায়ের নিচে মাটি নেই। রাজনৈতিক কোনো ভিত্তি নেই। কারণ এরা ৭১এর পরাজিত অপশক্তির বংশধর। মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক প্যানেল চেয়ারম্যান মরহুম ছালেহ জহুরের ১৯ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরণসভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি আরও বলেন- মরহুম ছালেহ জহুরের মত নেতারাই আওয়ামী লীগকে শক্ত ভিত্তির উপর দাঁড় করিয়ে গেছেন। তাই আওয়ামী লীগ সকল ঝড়-ঝঞ্জার ও প্রতিকূলতা ডেঙিয়ে স্বাধীনতা সার্বভৌমত্ব সংবিধান ও গণতন্ত্র রক্ষায় বারবার বিজয়ী হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ যে শুদ্ধি অভিযানে নেমে জিরো টলারেন্স ভূমিকায় অবর্তীণ হয়েছেন তা আমাদের সকলের জন্য মঙ্গল বয়ে আনবে।

স্মরণ সভায় মুখ্য আলোচক ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন। নগর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব নঈম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে মরহুম ছালেহ জহুরের নগরীর আতুরার ডিপোস্থ বাসভবন প্রাঙ্গণে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরণসভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম সুজন, এম জহিরুল আলম দোভাষ, যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী, আলহাজ্ব বদিউল আলম, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ।

স্মরণসভার পূর্বে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে আলহাজ্ব নঈম উদ্দিন চৌধুরীর নেতৃত্বে মরহুমের কবরে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like