অনিশ্চিত ঈদুল ফিতরের সিনেমা

ঈদুল ফিতরে মুক্তির সম্ভাব্য তালিকায় আছে ‘মিশন এক্সট্রিম’, ‘শান’, ‘বিদ্রোহী’ ও ‘মন দেব মন নেব’। কিন্তু করোনার আতঙ্কে সব স্থবির হয়ে পরায় ছবিগুলোর মুক্তি নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

ছবিগুলোর প্রযোজকরা সিদ্ধান্ত নিতে পারছেন না কী করবেন। সবাই পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন এবং অপেক্ষা করছেন ভালো সময়ের জন্য। তবে পরিস্থিতি স্বাভাবিক কবে হবে তাও তো সবার অজানা।

এরই মধ্যে শুটিং ও মুক্তির তারিখ পরিবর্তন কররা হয়েছে শাকিব খানের নবাব এল.এল.বি ছবির। সময়মতো মুক্তি পায়নি বিশ্বসুন্দরী।

একই সঙ্গে অন্যান্য ছবির পরিচালক প্রযোজকরা এও আশা করছেন যে, পরিস্থিতি স্বাভাবিক হবে এবং তারা সিনেমা মুক্তি দিতে পারবেন। কিন্তু তার কোনো লক্ষণ কোথাও পাওয়া যাচ্ছে না।

অভিনেত্রী নিপুণের আরেকটি পরিচয় আছে। তিনি একজন ব্যবসায়ী। প্রসাধনী ও লাইফস্টাইলকেন্দ্রিক ব্যবসাপ্রতিষ্ঠান ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’ গড়ে তুলেছেন তিনি।

তার প্রতিষ্ঠানে ২৫ জন কর্মী কাজ করেন। প্রতিদিন প্রচুর মানুষ সেবা নিতে যান সেখানে। একটা জায়গায় এত মানুষ আসা ও সমাগম বিপদজনক। তাই স্পা সেন্টারটি বন্ধ ঘোষণা করেছেন নিপুণ। পাশাপাশি কর্মীদের কিছু বেতনও দিয়ে দিয়েছেন তিনি।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি