অবশেষে ববিও ওপারে !

২২৯

ঢালিউডে ‘রাজত্ব’, ‘দেহরক্ষী’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘অ্যাকশন জেসমিন’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘আই ডোন্ট কেয়ার’, ‘ওয়ান ওয়ে’, ‘বিজলী’সহ বেশকিছু ছবিতে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন চিত্রনায়িকা ববি। এবার কলকাতার ছবিতে কাজ করতে যাচ্ছেন বলে জানালেন এই অভিনেত্রী।

ববি গতকাল জানান, এবার কলকাতার ছবিতে কাজ করতে যাচ্ছি। বেশ ভালো একটি গল্প। টলিউডের নির্মাতা জয়দীপ মুখার্জি পরিচালিত এ ছবির নাম ‘রক্তমুখী নীলা’। এতে আমার বিপরীতে অভিনয় করবেন ভারতের সব্যসাচী মিশরা। আর সংগীত পরিচালনা করবেন বলিউডের প্রখ্যাত সংগীত পরিচালক রাকেশ রোশান। সমপ্রতি চুক্তিবদ্ধ হয়েছি এ ছবিতে। অমলাদিত্য ফিল্মসের ব্যানারে নির্মাণ হবে এ ছবিটি। আসছে আগস্ট থেকে ছবির কাজ শুরু হবে। আশা করি, ভালো একটি কাজ দর্শকরা দেখতে পাবেন।

এদিকে, ববিকে দর্শকরা সবশেষ ‘বিজলী’ ছবিতে দেখেছেন। ইফতেখার চৌধুরী পরিচালিত এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন কলকাতার মডেল-অভিনেতা রণবীর। ছবিটি মুক্তির পর বেশ সাড়া পান ববি। এবার রমজানের ঈদের পর ববি অভিনীত ‘নোলক’ এবং ‘বেপরোয়া’ নামে ছবি দুটির বাকি কাজ শুরু হবে বলে জানান ববি। এরমধ্যে রাশেদ রাহার পরিচালনায় ‘নোলক’ ছবিতে শাকিব খানের বিপরীতে এবং রাজা চন্দের ‘বেপরোয়া’ ছবিতে রোশানের বিপরীতে অভিনয় করেছেন ববি। দুটি ছবিতেই ভিন্ন লুকে দেখা যাবে এই অভিনেত্রীকে।

 

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like