অভিনেতা নাগার্জুনের বাড়ি থেকে দম্পতির লাশ উদ্ধার

১৮৩

দক্ষিণী সুপারস্টার নাগার্জুনের বাড়ি থেকে উদ্ধার হল এক দম্পতির মৃতদেহ। খবরটি সামনে আসার পর থেকেই হইচই পড়ে গিয়েছে সিনেমহলে। কে এই দম্পতি? কীভাবে তাঁরা নায়কের বাড়িতে এলেন? অভিনেতার সঙ্গে তাঁদের কী সম্পর্ক রয়েছে? নানান প্রশ্ন উঠে শুরু করেছে মানুষের মনে।

গত রবিবার নাগার্জুনের ফার্মহাউস থেকে উদ্ধার হয় ওই দম্পতির নিষ্প্রাণ দেহ। স্থানীয় পুলিশ জানিয়েছেন, মৃতদের নাম ভেঙ্কাটা রাজু ও দুর্গা। অনুমান করা হচ্ছে, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দম্পতির মৃত্যু হয়েছে।

ফার্মহাউসের পাশেই ট্রান্সফর্মারের তার থেকেই তাঁরা বিদ্যুৎস্পৃষ্ট হয়েছেন বলে ধারণা পুলিশের। ট্রান্সফর্মারের তারটি মাটিতে পড়েছিল। ভুলবশত সেখানে চলে যান ভেঙ্কাটা ও দুর্গা। ঘটনাস্থলেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় দু’জনের।

অভিনেতা নাগার্জুনের ফার্মহাউসটি হায়দরাবাদ থেকে কিছু দূরে পিপি রেড্ডি গুড়া এলাকায়। জানা গিয়েছে, মৃত দম্পতি নাগার্জুনের ফার্মহাউসে শ্রমিকের কাজ করতেন। সেখানেই থাকতেন তাঁরা।

প্রসঙ্গত, চলতি বছর মে মাসেও শ্রমিক মৃত্যুকে কেন্দ্র করে খবরের শিরোনামে উঠে আসেন অভিনেতা। সেবার জুবলি হিলসের অন্নপূর্ণা স্টুডিওতে রহস্যজনক পরিস্থিতিতে উদ্ধার করা হয়েছিল শ্রমিকের মৃতদেহ। ঘটনাচক্রে সেসময় ওই স্টুডিওতে শ্যুটিং করছিলেন নাগার্জুন।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like