আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন উপলক্ষে একটি ওয়েব পেজ উদ্বোধন

১২০

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন উপলক্ষে একটি ওয়েব পেজ উদ্বোধন করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

ওয়েব পেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংগ্রামি জীবনের তথ্যসহ আওয়ামী লীগের সাংগঠনিক কর্মকান্ড দেখা যাবে। এছাড়াও ওয়েব পেজে সংরক্ষিত থাকবে বঙ্গবন্ধু সম্পর্কে আন্তর্জাতিক নেতাদের মন্তব্য। এ ওয়েব পেজে দেখা যাবে আওয়ামী লীগের সম্মেলনের কর্মকান্ডও ।

আজ (বৃহস্পতিবার) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবনে ওয়েব পেজ উদ্বোধন করেন তথ্যমন্ত্রী।

তথ্যমন্ত্রী বলেন, আজকের আধুনিক বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আওয়ামী লীগকে আধুনিক রূপে গড়ে তুলেছেন। প্রধানমন্ত্রী মানুষকে স্বপ্ন দেখান এবং তা বাস্তবায়ন করেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৮ সালে জাতিকে দুটি স্বপ্ন দেখিয়েছিলেন, তার একটি হলো ডিজিটাল বাংলাদেশ, আরেকটি দিন বদল। এতে বিরোধী দল উপহাস করেছিল। আজ দেশে প্রায় ১০ কোটি মানুষ মোবাইল ফোন ব্যবহার করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, প্রচার উপ-কমিটির সদস্য শেখ তন্ময়, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, আখতার হোসেন প্রমুখ ।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like