আওয়ামী লীগ সবসময়ই দেশের মানুষের কল্যাণে কাজ করছে : তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা.মুরাদ হাসান বলেছেন ,বঙ্গবন্ধুর দেখানো পথ অনুসরণ করে আওয়ামী লীগ সবসময়ই দেশের মানুষের কল্যাণে কাজ করছে। তিনি বলেন, আজ বীর মুক্তিযোদ্ধা শহিদ শেখ কামাল বেঁচে থাকলে দেশকে বিশ্বের দোরগোড়ায় আরও একধাপ এগিয়ে নিয়ে যেতেন ।

বৃহস্পতিবার জামালপুরের সরিষাবাড়ী উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগের আয়োজনে শহিদ শেখ কামাল এর ৭২তম জন্মবার্ষিকী পালন উপলক্ষ্যে পুষ্পস্তবক অর্পণ শেষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন ,শেখ কামাল ছিলেন একজন মেধাবী এবং ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিত্ব।তিনি বেঁচে থাকলে সমাজ ও দেশকে অনেক কিছুই দিতে পারতেন। জাতির পিতার মতোই চেয়েছিলেন মানুষের দুঃখ কষ্ট লাঘব করতে ।

দিবসটি উপলক্ষ্যে পৌর ভবনে দরিদ্র ও অসচ্ছল মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, গরীব, অসহায়, হতদরিদ্র মানুষের মাঝে উপজেলা প্রশাসন কর্তৃক টিন ও নগদ অর্থ প্রদান এবং চাষীদের মধ্যে বীজ বিতরণ করা হয়।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমেদসহ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

You might also like