আখাউড়ায় ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টায় রিকশাচালকের কারাদণ্ড

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টা করায় আব্দুল লতিফ নামে এক রিকশা চালককে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার দুপুরে আখাউড়া-আনোয়ারপুর সড়ক এলাকায় উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করে এ দণ্ড দেওয়া হয়।

আখাউড়া নাছরীন নবী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ১১ বছরের এক শিক্ষার্থী প্রাইভেট পড়ে বাড়িতে ফিরার সময় এক রিকশা চালক তাকে শ্লীলতাহানীর চেষ্টা করে পরে ঐ কন্যা শিশু বাড়িতে ফিরে তার মা’কে বিস্তারিত ঘটনা জানান, পরে তার বাবা স্থানীয়দের সহায়তায় রিক্সা চালককে আটক করে উপজেলা সহকারী কমিশনার ভূমি সাইফুল ইসলামের কাছে নিয়ে যান। সহকারী কমিশনার ভূমি ঘটনার বিস্তারিত জেনে ঘটনাস্থলে গিয়ে আব্দুল লতিফ কে মোবাইল কোর্ট পরিচালনা করে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এ বিষয়ে আখাউড়া উপজেলা সহকারী কমিশনার ভূমি সাইফুল ইসলাম জানান, আমরা ঘটনাস্থলে গিয়ে দুজনের কথা ও অভিযুক্ত ব্যক্তির দোষ শিকারের ভিত্তিতে মোবাইল কোর্টের মাধ্যমে আব্দুল লতিফ কে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়ে।

You might also like