আখাউড়া শিল্পকলা একাডেমি জেলায় রেকর্ড সৃষ্টি করে সর্বশ্রেষ্ঠত্ব অর্জন

আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমির বিভিন্ন বিষয়ে রেকর্ড সৃষ্টি করে একটি বড় সাফল্য পেয়েছেন । গতকাল  রোববার “জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯” এর ব্রাহ্মণবাড়ীয়া  জেলা পর্যায়ে ৫টি বিষয়ে অংশগ্রহন করে ৫টিতেই প্রথম স্থান লাভ করে রেকর্ড সৃষ্টি করে এই কৃতিত্ব অর্জন করেছে আখাউড়া শিল্পকলা একাডেমির মেধাবী শিক্ষার্থীরা।

 

উপজেলা শিল্পকলা একাডেমি সূত্রে জানা গেছে, জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ জেলা পর্যায়ে আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমির মনামী, আদিবা, অংকিতা, মাবধী পাল ও পান্থ খান নামে ৫জন শিক্ষার্থী সংগীত ও নৃত্যের ৫ বিষয়ে অংশগ্রহন করে ৫টিতেই প্রথম স্থান অধিকার করে শিক্ষা সপ্তাহের ইতিহাসে রেকর্ড পরিমান সাফল্য অর্জন করে।

 

তবে এ ব্যাপারে আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমিতে খোঁজ নিয়ে জানা যায়, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি মোহাম্মদ শামছুজ্জামানের আন্তরিক প্রচেষ্টায় এই অভাবনীয়  সাফল্য অর্জন করছে উপজেলা শিল্পকলা একাডেমি।

 

এ ব্যাপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান তার ফেসবুক স্টাটাসে ‘ আরও একটি সাফল্য। উন্নয়ন ও রেকর্ড। আখাউড়ার আনন্দ সংবাদ’ শিরোনামে একটি স্টাটাস দিয়েছেন।  তিনি বলেছেন, উপজেলা শিল্পকলা একাডেমি আখাউড়ার আরও একটি সাফল্য। শিক্ষার্থীরা জেলা পর্যায়ে ৫টি বিষয়ের সবগুলোতে প্রথম স্থান অধিকার করে শিক্ষা সপ্তাহের ইতিহাসে এক রেকর্ড অর্জন করলো। ইতিপূর্বে কোন একটি উপজেলা থেকে সব বিভাগে একসঙ্গে প্রথম হওয়ার সাফল্য কেউ অর্জন করতে পারেনি।

 

তিনি আরো বলেন, আখাউড়া শিল্পকলা একাডেমি শুধু জাতীয় ভাবে নয় যে কোন আন্তর্জাতিক পর্যায়ে সমানভাবে সুপরিচিত ও প্রতিযোগিতা করার যোগ্যতা রাখে। আগামী ৩০ তারিখ বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহন করবে শিক্ষার্থীরা। তিনি সাফল্য অর্জনকারী শিক্ষার্থীদের সকলকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অভিনন্দন জানান।

 

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি