আদালতে মামুনুল হক; পরবর্তী হাজিরা ২৩ ডিসেম্বর

অনুমতি ছাড়া মাহফিলে অংশগ্রহণ ও উসকানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে পুলিশের মামলায় হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক ও হেফাজতে ইসলামের নেতা মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী কুমিল্লার আদালতে হাজিরা দিয়েছেন। এ ঘটনায় আদালতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

রোববার দুপুরে ১১টা ৪৫ মিনিটে কুমিল্লার ৭নং আমলি আদালতে তারা হাজিরা দেন। আদালতের বিচারক ইরফানুল হক চৌধুরী এ মামলায় আগামী ২৩ ডিসেম্বর পরবর্তী হাজিরার দিন ধার্য করেন। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট নুরুল ইসলাম।

কারাগার থেকে প্রিজনভ্যানে করে মামুনুল হক ও খালিদ সাইফুল্লাহ আইয়ুবীকে ১১টা ৪৫ মিনিটে হাজিরার জন্য আদালতে তোলেন। ৫ মিনিট পর ১১টা ৫০ মিনিট পরবর্তীতে আবারও আদালত থেকে প্রিজনভ্যানে করে কারাগারে নিয়ে যাওয়া হয়।

জেলা দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত পাবলিক প্রসিকিউটর নূরুল ইসলাম বলেন, আগামী ২৩ ডিসেম্বর আদালত চূড়ান্ত শুনানির দিন ধার্য করেছেন।

কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার শাহজাহান আহমেদ বলেন, শুক্রবার মামুনুল হককে কুমিল্লা কারাগারে আনা হয়েছে। পুলিশ তাকে আদালতে তুলেছেন।

You might also like