আন্দোলনের নামে অশান্তি সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা: ওবায়দুল কাদের

১২৪

আন্দোলনের নামে দেশে অশান্তি সৃষ্টি করলে জনগণকে সাথে নিয়ে কঠোর হাতে দমন করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকালে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের সংসদ ভবন এলাকায় অবস্থিত তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হন।

সভায় তিনি বলেন, শান্তিপূর্ণ আন্দোলন বা সমাবেশ করলে সরকার কোনো বাধা দিবে না, তবে আন্দোলনের নামে অশান্তি সৃষ্টি করলে জনগণকে সঙ্গে নিয়ে সমুচিত জবাব দেওয়া হবে। একই সঙ্গে তিনি বলেন, ধর্মীয় সহনশীলতা বিনষ্টের যেকোনো অপচেষ্টা কঠোর ভাবে দমন করা হবে।

দলীয় নেতাকর্মীদের সাবধান করে ওবায়দুল কাদের বলেন, দল করলে দলের শৃঙ্খলা মানতে হবে। অর্জনে কোন লাভ হবে না, যদি দলে শৃঙ্খলা ফিরে না আসে।

সভায় বক্তব্যের একপর্যায়ে ওবায়দুল কাদের বিএনপি প্রসঙ্গে বলেন, আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি এখন অন্যের উপর ভর করে ক্ষমতায় যেতে অন্ধকারের চোরাগলি খুঁজছে।

লক্ষীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে বর্ধিত সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, সাবেক মন্ত্রী শাহাজান কামাল, সংসদ সদস্য আনোয়ার হোসেন খান, জেলা আওয়ামী সাধারণ সম্পাদক নূর উদ্দিন চৌধুরী নয়নসহ লক্ষীপুর জেলার বিভিন্ন নেতৃবৃন্দ।

ডেস্ক নিউজ/বিজয় টিভি

You might also like