আবারো আলোচনায় মিথিলা-সৃজিত সম্পর্ক!

কিছুদিন আগেই বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার সঙ্গে টলিউডের সবচাইতে ‘এলিজেবল ব্যাচেলর’ ‘অটোগ্রাফ‘ খ্যাত নির্মাতা সৃজিত মুখার্জির ‘প্রেম ও বিয়ে’র গুঞ্জনের খবর কলকাতার সংবাদ মাধ্যমে প্রকাশ পেয়েছিল। মাস কয়েক ঘুরে ফের শিরোনামে এসেছে তাদের ‘সম্পর্ক’।

চলতি বছরের শুরু মার্চে সৃজিতের সঙ্গে মিথিলার প্রেমের গুঞ্জন উঠে। সেসময় তারা দুজনেই গুঞ্জনকে গুজব বলে উড়িয়ে দেন। কিন্তু মাস কয়েক পার না হতেই তাদের সম্পর্ক নিয়ে নতুন আলোচনা শুরু হয়েছে।

সম্প্রতি ভারতীয় প্রভাবশালী সংবাদমাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়া’ এবং ‘এই সময়’-এর মতো কাগজে বলছে, প্রেমিকা মিথিলার সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন সৃজিত। ঈদের ছুটিতে নাকি কলকাতা গিয়েছেন মিথিলা। ‘এক যে ছিল রাজা’ সিনেমাটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতার খুশিতে একটি প্রাইভেট পার্টির আয়োজন করেছিলেন সৃজিত। সেই পার্টিতে কাছের বন্ধুদের সঙ্গে মিথিলাকে পরিচয় করিয়ে দিয়েছেন সৃজিত। সৃজিতের রাজারহাটের বাড়িতে এই পার্টির আয়োজন করা হয়েছিল।

মিথিলাও নাকি কিছুদিন আগে তার দক্ষিণ কলকাতার বাড়িতে সৃজিতের বন্ধুদের নিমন্ত্রণ করেছিলেন। দুজনে নিজেদের সম্পর্কটাকে মজবুত করে নেয়ার চেষ্টা করছেন। তবে সৃজিত জানিয়েছেন, এ বছর বিয়ের পরিকল্পনা নেই। মিথিলাও বিয়ের গুজব উড়িয়ে দিয়েছেন।

কয়েকমাস আগে যখন ভারতীয় সংবাদ মাধ্যমে রহস্য করে সৃজিত-মিথিলার সম্পর্ক নিয়ে ফলাও ভাবে সংবাদ প্রকাশ করেন। সেখানে বলা হয়, পরিচালক ঘনিষ্ঠ মহলে বলেছেন আগামী বছরের গোড়াতে সাত পাকে বাঁধা পড়ার কথা ভাবছেন তিনি। তাই দু’য়ে-দু’য়ে চার করলে জল্পনা আরও বাড়ছে। এমনিতে বাংলাদেশের আরেক নায়িকা জয়া আহসানের সঙ্গেও পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের যে প্রেমের সম্পর্ক ছিল, সে কথা সকলেরই জানা। এমন গুঞ্জনে খুব স্বাভাবিক আচরণ করেছিলেন সৃজিত। মিথিলাকে ‘ভালো বন্ধু’ বলেছিলেন তিনি।

মিথিলার ফুফাতো ভাই জনপ্রিয় গায়ক অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের সুবাদে সৃজিতের সঙ্গে মিথিলার পরিচয় হয়। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে সৃজিত-মিথিলার নিয়মিত যোগাযোগ চলতে থাকে। নিজেদের মাঝে অনেক মিল খুঁজে পাওয়ায় ভালো বন্ধুত্ব গড়ে ওঠে বলে দাবি ওই সংবাদ মাধ্যমের।