আমেরিকায় স্থায়ী হচ্ছেন শাকিব খান!

শোবিজের একঝাঁক শিল্পী দেশ ছেড়ে বিদেশে স্থায়ী হয়েছেন। এ তালিকায় আছেন অভিনয়শিল্পী, সংগীতশিল্পী, নৃত্যশিল্পীসহ শোবিজের নানা অঙ্গনের মানুষ। এবার সেই তালিকায় যুক্ত হতে যাচ্ছে নায়ক শাকিব খান, এমন গুঞ্জন শোনা যাচ্ছে।

এর আগেও শাকিবের আমেরিকায় স্থায়ী হওয়ার বিষয়ে সংবাদ প্রকাশ হয়েছিল। তবে শাকিব খান তা উড়িয়ে দেন। তখন তিনি খবরটি ভুয়া বলে দাবি করেন।

গেলো ১২ নভেম্বর একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে যুক্তরাষ্ট্রে যান শাকিব। কথা ছিল ডিসেম্বরেই ফিরবেন। কিন্তু সহসাই ফেরা হচ্ছে না তার। উল্টো দেশের পরিচালকরা উড়ে যাচ্ছেন তার কাছে।

জানা যায়, শাকিব আগামী পাঁচ মাস যুক্তরাষ্ট্রে থাকবেন। জানুয়ারি মাসের মাঝামাঝি যুক্তরাষ্ট্রে শাকিবের নতুন সিনেমার শুটিং শুরু হবে।

এদিকে শাকিব খানের ‘গুলুই’ সিনেমার প্রযোজক খোরশেদ আলম খসরু জানান, শাকিব আমেরিকায় স্থায়ী বসবাসের জন্য আবেদন করেছেন। যে কারণে তাকে ছয় মাস সেখানে থাকতে হবে। ইতোমধ্যে এক মাস হয়েছে। যদি সব ঠিকঠাক থাকে তাও মিনিমাম আরও চার মাস তাকে সেখানে থাকতে হবে।

এদিকে আমেরিকায় স্থায়ী হওয়ার কথা ভাবছেন শাকিব এ খবর সিনেমা ইন্ডাস্ট্রিকে বেশ ধাক্কা দিয়েছে। হঠাৎ কেন এমন সিদ্ধান্ত নিলেন জনপ্রিয় এ নায়ক? তবে কী তিনি নিজের ক্যারিয়ার নিয়ে অনিরাপত্তায় ভুগছেন?

You might also like