আসছে অপূর্ব ও আরিয়ান জুটির ওয়েব সিরিজ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। সময়ের আলোচিত নাটক ‘বড় ছেলে’র মাধ্যমে আলোচনায় আসেন এই অভিনেতা। জনপ্রিয় এই নাটকে অভিনেত্রী মেহজাবিনের সঙ্গে জুটি বেঁধে তাদের অভিনয় দর্শক মহলে দারুণ সাড়া পায়।

টিভি নাটকে নির্মাতা আরিয়ানের বেশিরভাগ কাজ অপূর্বকে নিয়ে। এমনকি গেল তিন বছরে এই জুটির সফলতাও চোখে পড়ার মতো। এ কথাও সত্য যে, ইউটিউবে ভিউ বিচারে ইতিহাস গড়া ‘বড় ছেলে’র সফলতার সমান ভাগ রয়েছে এই দুজনের।

এবার নির্মাতা ও অভিনেতা দু’জনই নেমেছেন নতুন কাজে। তবে কোন টিভি ফিকশন কিছু নয়। নির্মাণ হতে যাচ্ছে ওয়েব ফিল্ম ‘প্রশ্নোত্তর’। মিজানুর রহমান আরিয়ানের চিত্রনাট্য ও পরিচালনায় এর কেন্দ্রীয় চরিত্রে থাকছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।

ওয়েব ফিল্মটিতে বিভিন্ন চরিত্রে আরও যুক্ত হচ্ছেন ২০ জন অভিনয় শিল্পী। তবে তাদের নাম এখনই প্রকাশ করতে নারাজ নির্মাতা আরিয়ান। অক্টোবরের প্রথম দিকে ঢাকা ও সিলেটে এটির শুটিং হবে।

নির্মাতার ভাষ্য, এর গল্পটি দেড় দু’বছর ধরে জমা করে রেখেছিলেন তিনি। গল্পটি পর্দায় তোলার জন্য সঠিক সময় ও বাজেটের অপেক্ষায় ছিলেন তিনি। লাইভ টেকনোলজি সেই সুযোগটা করে দিয়েছে এই নির্মাতাকে।

লাইভ টেকনোলজির ব্যানারে সিনেম্যাটিক অ্যাপের জন্য নির্মাণ করতে যাওয়া ‘প্রশ্নোত্তর’ ওয়েব ফিল্মেটির শুটিং হবে ঢাকাকেন্দ্রিক নদীতে আর সিলেটের পাহাড়ে।  সবকিছু ঠিক থাকলে নির্মাতা আরিয়ানের হাত ধরে ওয়েব ফিল্মেও চমক দেখাতে পাবেন অভিনেতা অপূর্ব।

নিউজ ডেস্ক/বিজয় টিভি