আসছে প্রভাসের নতুন ছবি ‘সালার’

১১২

বাহুবলী সিনেমার মাধ্যমে খ্যাতি পেয়েছেন তিনি। বর্তমানে একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত প্রভাস। এরই মধ্যে আরও একটি সিনেমার ঘোষণা করলেন প্রভাস। ‘সালার’ নামের এই সিনেমার প্রথম ঝলকেই বাজিমাত করেছেন প্রভাস। পোস্টার মুক্তি পাওয়ার পরই তা ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

সালার হতে চলেছে ভরপুর এক অ্যাকশন ছবি। সোশ্যাল মিডিয়ায় আসন্ন ছবির কথা ঘোষণা করে প্রভাস লিখেছেন, ‘আজ থেকে সালারের দুনিয়ায় প্রবেশ করলাম।’ কেজিএফ’খ্যাত পরিচালক প্রশান্ত নীলও ছবিটিকে ঘিরে তাঁর অভিব্যক্তি প্রকাশ করেছেন। এই জনপ্রিয় পরিচালক ‘সালার’ ছবি প্রসঙ্গে বলেছেন, ‘আমি অত্যন্ত রোমাঞ্চিত বিজয় কিরাগান্ডুর মতো প্রযোজক ও প্রভাসের মতো অভিনেতার সঙ্গে হাত মেলাতে পেরে।

সিনেমাটির ঘোষণা আসার আগে থেকেই ভারতীয় পত্রপত্রিকার গুঞ্জন, কাল্পনিক ড্রামাভিত্তিক ‘সালার’ সিনেমার গল্পে দেখা যাবে মাফিয়াদের সঙ্গে মানুষের অধিকার নিয়ে লড়ছেন প্রভাস।

একেবারেই ছকভাঙা এবং অত্যন্ত কঠিন এক চরিত্রে দেখা যাবে প্রভাসকে। তাঁর চরিত্রের নামই হবে সালার। প্রযোজনা সংস্থা হোমবেলের তরফেও ছবির ঘোষণা করা হয়েছে। সালারের আগেই অবশ্য প্রভাসকে ফ্যানেরা দেখতে পাবেন দীপিকা পাড়ুকোনের সঙ্গে নাগ অশ্বিনের নতুন ছবিতে।

২০২১ সালে মুক্তি পাবে ‘সালার’ ছবিটি। হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম, কন্নড় ভাষায় ছবিটি মুক্তি পাবে। আগামী বছর এই ছবির শুটিং শুরু হবে।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like