ইউটিউব ট্রেন্ডিংয়ে শীর্ষে নিশো-মেহজাবীনে’র ‘পুনর্জন্ম’

এবারের ঈদ আয়োজনের অন্যতম আলোচিত নাটক ‘পুনর্জন্ম’। টিভি ফিকশনটি প্রচারের পর থেকেই প্রশংসায় ভাসছে অন্তর্জাল। এই নাটকটিতে জুটি বেধে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবীন।

ইউটিউবে প্রকাশের পর দর্শক চাহিদার কথা বিবেচনা করে এরইমধ্যে ‘পুনর্জন্ম ২’ নির্মাণের ঘোষণা দিয়েছেন নির্মাতা ভিকি জাহেদ। এদিকে, ৩১ জুলাই থেকেই ইউটিউব ট্রেন্ডিংয়ে বাংলাদেশ থেকে শীর্ষস্থান ধরে রেখেছে ‘পুনর্জন্ম’।

বাংলাদেশ থেকে নাটকের মধ্যে এরপরেই আছে মাবরুর রশিদ বান্নাহ’র ‘মায়ের ডাক’। এছাড়া তৃতীয় ও চতুর্থ স্থানে আছে পৃথকভাবে মোশাররফ করিম অভিনীত ‘মাই নেম ইজ ফকির’ এবং নিশো-মেহজাবীন অভিনীত শিহাব শাহীনের ‘প্লাস ফোর পয়েন্ট ফাইভ’।

পুর্নজন্ম নাটকের মাধ্যমে ডার্ক থ্রিলার গল্প বলতে চেয়েছেন নির্মাতা। নাটকটি টান টান উত্তেজনা ও টুইস্টে ভরপুর ছিল। নাটকে আফরান নিশো ও মেহজাবীন ছাড়াও ‍গুরুত্বপূর্ণ দুই চরিত্রে অভিনয় করেছেন শাহেদ আলী ও নওশাবা আহমেদ।

অন্তর্জালে নাটকটি প্রকাশের পর এই প্রতিবেদন লেখা পর্যন্ত এটির ভিউ ছাড়িয়েছে ২০ লাখের ঘর। আর ইউটিউবে লাইক জমা পড়েছে ৫০ হাজারের উপরে। ইতিবাচক মন্তব্য সহকারে কমেন্ট বাক্সে কমেন্ট জমা পড়েছে প্রায় ৬ হাজার।

You might also like