ইউনাইটেডের অধিনায়ক হিসেবে বহাল থাকছেন ম্যাগুয়েরে

ডিফেন্ডার হ্যারি ম্যাগুয়েরে এবারের মৌসুমেও অধিনায়ক হিসেবে বহাল থাকলেন বলে নিশ্চিত করেছেন ম্যানচেস্টার ইউনাইটেড ম্যানেজার ওলে গানার সুলশার।

গত মৌসুম শেষে গ্রীসে ছুটি কাটাতে গিয়ে একটি অনাকাঙ্খিত ঘটনায় জড়িয়ে পড়ায় স্থানীয় পুলিশের কাছে আটক হয়েছিলেন ম্যাগুয়েরে। কিন্তু পরবর্তীতে জামিন নিয়ে তিনি ইংল্যান্ডে ফিরে আসেন।

বিষয়টি আদালত পর্যন্ত গড়ালে ম্যাগুয়েরে শাস্তির বিরুদ্ধে আপীল করেছেন। ধারনা করা হচ্ছে রায় তার পক্ষেই যাবে। কিন্তু ঘটনাটিতে ম্যাগুয়েরে কোন ধরনের দু:খ প্রকাশ না করায় সমালোচনা করেছেন গ্রীক আদালত।

ক্লাবের ওয়েবসাইটে সুলশার এক সাক্ষাতকারে বলেছেন, ‘অবশ্যই হ্যারির গ্রীষ্ম মৌসুমের বিরতিটা ভাল যায়নি। সে লম্বা কোন ছুটিও কাটাতে পারেনি। তার ছুটিটা ভিন্নভাবে গেছে। সে কারনেই আমরা তাকে আরো কিছুদিন সময় দিয়েছি। সে বাড়ি ফিরে এসে এখন ভাল অবস্থায় আছে। পুরো বিষয়টি সে সুন্দরভাবে পরিচালনা করেছে। আমরাও এখানে থেকে তাকে সমর্থন করেছি। এবারেও সে আমাদের অধিনায়ক থাকছে। আমার কাছে এই পদের জন্য সেই সেরা। সব সময়ই সে একজন ইতিবাচক মানুষ। আমি তাকে সত্যিকার অর্থেই দারুন পছন্দ করি।’

এদিকে ইউনাইটেড মিডফিল্ডার পল পগবার করোনা পজিটিভ হওয়ায় অনুশীলন থেকে বিদায় নিয়েছেন। যদিও সুলশার মনে করেন মৌসুমের প্রথম ম্যাচের আগে এই ফরাসি তারকা ঠিকই সুস্থ হয়ে ফিরে আসবেন।

আগামী সপ্তাহে ওল্ড ট্র্যাফোর্ডে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ম্যাচ দিয়ে ইউনাইটেড তাদের প্রিমিয়ার লিগ মিশন শুরু করবে।