ইয়াবাসহ শ্যামলী পরিবহনের চালক-হেলপার গ্রেফতার

৬৭

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে শ্যামলী পরিবহনের একটি শীতাতপ নিয়ন্ত্রিত বাসে অভিযান চালিয়ে ৩৩ হাজার ৫৫০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব- ৭। এসময় বাস চালক ও হেলপারকে গ্রেফতার করা হয়।

বুধবার (০৬ জুন) সকালে কর্ণফুলী এলাকার একটি পেট্রোল পাম্পের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- বাস চালক মো. শুক্কুর (৪৪) ও মো. ফারুক (২৯)।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কর্ণফুলী এলাকায় শ্যামলী পরিবহনের একটি বাসে অভিযান চালানো হয়েছে। অভিযানে বাসের ভেতর বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ৩৩ হাজার ৫৫০ পিস ইয়াবাসহ চালক ও হেলপারকে গ্রেফতার এবং বাসটি জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য কর্ণফুলী থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এদিকে, অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ১৬ হাজার পিস ইয়াবাসহ হাজেরা খাতুন (৫০) নামে এক মাদক ব্যবসায়ীর মা’কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (০৫ জুন) দিনগত রাত ১টার দিকে আনোয়ারা থানার পশ্চিম রায়পুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া হাজেরা খাতুন একই এলাকার রেহান আলীর স্ত্রী এবং একই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী মো. ইলিয়াছের মা।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার এএসআই রেজাউল করিম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এস আই হাফিজ উদ্দীনের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে ১৬ হাজার ইয়াবাসহ এক নারীকে গ্রেফতার করা হলেও ওনার ছেলে মাদক ব্যবসায়ী ইলিয়াছকে গ্রেফতার করা সম্ভব হয়নি। অভিযানের খবর পেয়ে সে পালিয়ে যায়। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

ইয়াবা উদ্ধারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে ।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like