ঈদুল আজহায় সাত পরিচালকের স্বল্পদৈর্ঘ্য সিনেমা

১৪

গত ঈদে ‘ঘরবন্দী সময়ের গল্প’ ব্যানারে এক হয়েছিলেন দেশের সাত নির্মাতা। ঘরে থেকেই বিভিন্ন শিল্পীদের নিয়ে নাটক নির্মাণ করেছিলেন দেশের নামকরা সাত পরিচালক।

আসছে ঈদুল আজহয়া আবারও আসতে যাচ্ছে ‘ঘরবন্দী সময়ের গল্প সিজন-২’। এবারও সাত পরিচালক সাতটি পর্ব নির্মাণ করবেন। তবে এবার সুমন আনোয়ার ও গৌতম কৈরির বদলে থাকছেন দীপংকর দীপন ও রায়হান রাফি। সঙ্গে আছেন আগের সিরিজের গিয়াস উদ্দিন সেলিম, নূরুল আলম আতিক, শিহাব শাহীন, অনিমেষ আইচ ও সাফায়েত মনসুর রানা।

ঘরবন্দী সময়কে ঘিরেই তৈরি হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের সিরিজটির কাহিনী। এখন চলছে অভিনয়শিল্পী নির্বাচনের কাজ। জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

দ্বিতীয় সিজনও নির্মিত হচ্ছে আলফা আই স্টুডিওসের ব্যানারে। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রযোজক শাহরিয়ার শাকিল জানান, গত ঈদে ‘ঘরবন্দী সময়ের গল্প’ সিরিজটির ভালো সাড়া ছিল। দর্শকদের সেই আগ্রহ থেকে দ্বিতীয় সিজন করা হচ্ছে।

গতবার শিল্পীরা নিজেরাই মোবাইল ফোনে দৃশ্য ধারণ করে অভিনয় করেছিলেন। এবারও শিল্পীদের বাসায়ই শুটিং হবে। তবে স্বাস্থ্যবিধি মেনে ক্যামেরা, ক্যামেরাম্যান রাখার ব্যবস্থা করা হচ্ছে। যাতে কনটেন্টগুলোর কাজ আরেকটু উন্নত হয়।

প্রতিটি পর্বের সময়কাল ২০ থেকে ২২ মিনিট। পবিত্র ঈদুল আযহার দিন থেকে সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন রাত সাড়ে ৯টায় দীপ্ত টিভিতে প্রচার হবে।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like