উত্তরায় লিফটে আটকে যাওয়া লোক উদ্ধার করলো ফায়ার সার্ভিস

রাজধানীর উত্তরা ৯ নং সেক্টর ২ নং রোডের ৪৯ নং বাড়ির ৪থ তলায় আটকে থাকা এক ব্যক্তিকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে উত্তরা ফায়ার সার্ভিস।আটকা পড়া ব্যক্তির হলেন টাংগাইল জেলার দশটিয়া গ্রামের মোঃ শরিফুল ইসলাম।

বৃহস্পতিবার সকালে লিফটে আটকে পড়লে তাকে উদ্ধার করতে না পেরে স্থানীয়রা খবর দেয় উত্তরা ফায়ার সার্ভিসকে।

উত্তরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মোঃ সফিকুল ইসলাম প্রতিবেদককে ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, লিফটে লোক আটকা পড়ার সংবাদ পেয়ে উত্তরা ফায়ার সার্ভিসের একটি চৌকস টিম দ্রুত ঘটনা স্থলে পৌঁছে। লিফটের সার্ভিক অবস্থা পর্যবেক্ষন করে জানা যায় লিফটে একজন লোক আটকা পড়ে আছে। এরপর অত্যাধুনিক যন্ত্র হাইড্রোলিক স্পেডার ব্যবহার করে আটকা পড়া লোকটিকে অক্ষত অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিস।

আটকা পড়া লোকটি পেশায় একজন ড্রাইভার। ৬ষ্ঠ তলা ভবনের ৪র্থ তলায় আতীয়ের বাসা থাকতেন তিনি। সকালে পেশাগত কাজে বাসা থেকে নীচে নামার সময় দূর্ঘটনায় পতিত হয়। তিনি আরো বলেন, আটকা পড়া লোকটি কে উদ্ধারের জন্য প্রতিবেশীরা অনেক চেষ্টা করেন কিন্তু উদ্ধার করতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিস কে সংবাদ দেন। ফায়ার সার্ভিস ১০ মিনিটের চেষ্টায় লোকটি কে অক্ষত অবস্থায় উদ্ধার করে তার আতীয়র কাছে বুঝিয়ে দেয়।

নিউজ ডেস্ক / বিজয় টিভি