এবার ‘দৃশ্যম’ এর পর আসছে ‘দৃশ্যম ২’

৬৫

মোহনলাল, মীনা, আনসিবা হোসেন অভিনীত দ্রিশ্যম ২ ছবি ঝড় তোলে নেটিজেনদের মধ্যে। গল্পের পরতে পরতে রহস্যের উন্মাচন যে ভাবে হয়েছে, তা না দেখলে বিশ্বাস করাটা কঠিন। এবার সেই ছবির তৃতীয় ভাগ বা বলা ভাল শেষ ভাগ আনতে চলেছেন পরিচালক।

২০১৩ সালে মুক্তি পাওয়া মালয়ালম চলচ্চিত্র ‘দৃশ্যম’ দেখে মুগ্ধ হননি, এমন দর্শক খুব কমই। একটি সাধারণ পরিবারের হত্যাকাণ্ড লুকানোর থ্রিলিং ছবিটি প্রতি মুহূর্তেই রোমাঞ্চ জাগিয়েছে।

এক সাংবাদিক সম্মেলনে পরিচালক  জিতু জোসেফ জানিয়েছেন, ছবির অন্তিম ভাগ নিয়ে অভিনেতা মোহনলাল ও প্রযোজক অ্যান্টনির সঙ্গে কথা হয়েছে তাঁর। বিষয়টি নিয়ে খুব শীঘ্রই আলোচনায় বসবেন তাঁরা।

অন্যদিকে, দৃশ্যম ১এর হিন্দি ভার্শানে দেখা গিয়েছিল অজয় দেবগন , শ্রীয়া শরণ ও তাব্বুকে । নিশিকান্ত কামাত ছবি পরিচালনার দায়িত্বে ছিলেন। মালয়ালম ছবির মতোই হিন্দি ছবিটিও বক্স অফিসে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল।

একইভাবে এবার দৃশ্যম ২-এর হিন্দি ভার্শান তৈরি হতে চলেছে বলিউডে। তবে চিত্রনাট্যে সামান্য পরিবর্তন থাকবে বলে শোনা গিয়েছে। ছবিটি প্রযোজনা করবেন কুমার সঙ্গত। জানা গিয়েছে, ইতিমধ্যেই অজয় দেবগন ও তাব্বু রাজি হয়েছেন এই ছবির জন্য। অন্যান্য চরিত্রে আর কারা রয়েছেন তা এখনও ঠিক হয়নি।

হিন্দিতে ‘দৃশ্যম’ মুক্তি পেয়েছিল ২০১৫ সালে। খুব শীঘ্রই শুরু হবে ছবির দ্বিতীয় ভাগের শুটিং। সব কিছু ঠিকঠাক থাকলে ২০২২ মুক্তি পেতে পারে হিন্দি ‘দৃশ্যম ২’।

You might also like