এ সরকার আর ১০ বছর থাকলে গ্রাম শহরে পরিনত হবে;গণশিক্ষা মন্ত্রী

২৪৭

শেখ হাসিনার সরকার আর ১০ বছর ক্ষমতায় থাকলে প্রতিটি গ্রাম শহরে পরিনত হবে। বর্তমানে পৃথিবীর উষ্ণতা বৃদ্ধি পেয়েছে, পৃথীবীকে শীতল রাখতে হলে ফাকা জায়গায় গুলোতে গাছ লাগাতে হবে।

বুধবার দিনাজপুর ফুলবাড়ী  উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, এর উদ্যোগে তিন (০৩) দিন ব্যাপী ‘‘ ফলদ বৃক্ষমেলা’’ প্রধান অতিথির বক্তব্যে   প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এ্যাড.মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার এমপি এ কথা বলেন ।

তিনি  আরো বলেন , আজকের শিক্ষার্থীরা শুধু বাংলাদেশের জন্য উপযুক্ত হলেই হবেনা, তাদেরকে বিশ্বের সাথে প্রতিযোগীতায় টিকে থাকতে হবে, এই জন্য সারা বিশ্বের ভাষাকে আয়ত্ব করতে হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল সালাম চৌধুরীর সভাপতিত্বে আনান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ হায়দার আলী শাহ্, সাধারণ সম্পাদক মোঃ মুশফিকুর রহমান বাবুল, উপজেলা কৃষি কর্মকর্তা এ.টি.এম. হামীম আশরাফ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোছাঃ মোছাঃ হাসিনা ভুঁইয়া, কৃষি সম্প্রসরন কর্মকর্তা রুম্মান আক্তার,জেলা সহকারী শিক্ষা অফিসার মো:আহসান হাবীব,মধ্যপাড়া রেঞ্জ বনকর্মকর্তা রঞ্জিবুল আমিন প্রমুখ।

আলোচনাসভা শেষে উপজেলার ১০৯ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ ও ১৮ জন প্রতিবন্ধি শিক্ষার্থীদের মাঝে সহায়ক উপকরন বিতরন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like