কসবায় পিকআপ চাপায় পুলিশের উপপরিদর্শক নিহত

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় দায়িত্ব পালনের সময় পিকআপ চাপায় পুলিশের উপপরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা (৫৭) নিহত হয়েছেন। গতকাল(১৭ জুন) বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কালামুড়িয়া কুমিল্লা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশের অন্য সদস্যরা তাঁকে উদ্ধার করে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে রাত সাড়ে ১১টার দিকে তাঁকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১২টার দিকে তিনি মারা যান। নিহত গোলাম মোস্তফা কসবা থানার উপপরিদর্শক (এসআই) ছিলেন। তিনি ফেনীর ফুলগাজী উপজেলার করইয়া গ্রামের মৃত আলী আজমের ছেলে। তাঁর এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে কুমিল্লা-সিলেট মহাসড়কের কসবা উপজেলার কালামুড়িয়া থেকে কুটি পর্যন্ত এলাকার টহলে বের হন এসআই গোলাম মোস্তফা। রাত সাড়ে ১০টার দিকে মহাসড়কের কসবা উপজেলার শেষ প্রান্ত কালামুড়িয়া সেতু এলাকায় যান। দায়িত্ব পালন করতে সেতুসংলগ্ন সড়কের এক পাশে গাড়ি থামিয়ে তাঁরা অবস্থান করেন। একটি ফোন আসায় গাড়ি থেকে নেমে রাস্তায় দাঁড়িয়ে গোলাম মোস্তফা মুঠোফোনে কথা বলছিলেন। সে সময় দ্রুতগতিতে আসা কুমিল্লা অভিমুখী একটি পিকআপ তাঁকে চাপা দিয়ে পালিয়ে যায়।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, টহল দলের দায়িত্বরত অবস্থায় একটি পিকআপ এসআই মোস্তফা কে চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় পিকআপ এর চালক ও সহযোগীকে আটক করা সম্ভব হয়নি।

You might also like