কাজে ফিরে স্বস্তি দীপিকার

সম্প্রতি গোয়ায় ফিরে শকুন বত্রার ছবির শুট শুরু করলেন দীপিকা পাড়ুকোন। গত মাসেই ছবিটির শুট শুরু হয়। কিন্তু সেপ্টেম্বরের শেষে বলিউডে মাদক-চক্রের তদন্তে জিজ্ঞাসাবাদ করতে দীপিকাকে মুম্বাইয়ে ডেকে পাঠায় এনসিবি (নারকোটিক্স কন্ট্রোল বুরো)।

ফলে মাঝপথে শুটিং ছেড়ে মুম্বাইয়ে ফিরতে হয় তাঁকে। জেরার পরে মুম্বইয়ে ছিলেন তিনি। দীর্ঘ লকডাউনে রোজনামচার টুকরো ছবি পোস্ট করলেও ২০ সেপ্টেম্বরের পর থেকে দীপিকার কোনও পোস্ট নেই সোশ্যাল মিডিয়ায়। তাঁর স্বামী রণবীর সিংহও শেষ পোস্ট করেছেন ২১ সেপ্টেম্বর। দিনকয়েকের বিশ্রাম নিয়ে কাজে ফিরলেন দীপিকা।

অভিনেত্রীর মানসিক ভাবে প্রস্তুতি নেওয়ার জন্য শকুনও দশ দিনের বিরতি দিয়েছিলেন শুটে। বৃহস্পতিবার সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পান্ডের সঙ্গে শুট শুরু করে বেশ খুশি দীপিকা। এর পাশাপাশি দীপিকার হাতে রয়েছে নাগ অশ্বিনের পরিচালনায় প্রভাসের সঙ্গে ছবিটি।

অন্য দিকে সুশান্ত-মামলায় মাদকচক্রে জড়িত থাকার অভিযোগে এনসিবির জেরার পরে রাকুলপ্রীত সিংহও সোশ্যাল মিডিয়ায় অনুপস্থিত ছিলেন। সম্প্রতি যোগাভ্যাসের ছবি দিয়ে লিখেছেন, ‘‘মুভ, স্ট্রেচ, স্ট্রেংদেন অ্যান্ড সিম্পলি লেট গো’’। (সুত্র: আনন্দবাজার)

নিউজ ডেস্ক/বিজযয় টিভি