কুমার শানুর গান কভার করলেন ইমরান

তরুণ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। করোনা সময়ে বেশ কিছু জনপ্রিয় গান রিমেক করেছেন এই কণ্ঠশিল্পী। এবার তিনি প্রকাশ করেছেন কুমার শানুর গাওয়া তুমুল জনপ্রিয় একটি গানের রিমেক ভার্সন। অন্যদিকে, মৃত্যু ও পরকালের চিন্তা নিয়ে সাজানো একটি গান প্রকাশ করেছেন কামরুজ্জামান রাব্বি।

করোনাকালে সংগীতশিল্পী ইমরান বেশ কিছু জনপ্রিয় গানের রিমেক করেছেন। গেল বছর জনপ্রিয় পুরনো একটি সিনেমার গানে কণ্ঠ দেন ইমরান। এন্ড্রু কিশোর-সাবিনা ইয়াসমিনের গাওয়া গানটির শিরোনাম ‘এ জীবনে যারে চেয়েছি’। সেই গানটির নতুন সংগীতায়োজনের মিউজিক ভিডিও থেকে বেশ সাড়া পেয়েছিলেন ইমরান।

সেই ধারাবাহিকতায় এবার তিনি সামনে আসছেন কুমার শানুর গাওয়া তুমুল জনপ্রিয় গান ‘আমার মনের আকাশে আজ’-এর রিমেক ভার্সন নিয়ে। গানটি উৎসর্গ করছেন সুরস্রষ্টা শেখ সাদী খানকে। ‘প্রেমের প্রতিদান’ ছবির গানটি লিখেছেন নজরুল ইসলাম বাবু আর সুর দিয়েছিলেন শেখ সাদী খান।

অনুপম রেকর্ডিংয়ের ব্যানারে নতুন করে ৯০ দশকের এই গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি এর সংগীতায়োজনও করেছেন

সংগীতশিল্পী কামরুজ্জামান রাব্বির গাওয়া সবচেয়ে জনপ্রিয় গান ‘আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো’। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। মূলত এই গানটির মাধ্যমে রাতারাতি আলোচিত হয়ে ওঠেন এই সংগীতশিল্পী।

এবার তিনি প্রকাশ করেছেন ‘একদিন আমি পড়ব ধরা’ শিরোনামে নতুন একটি গান। মূলত মৃত্যু ও পরকালের চিন্তা নিয়ে সাজানো গান ‘একদিন আমি পড়ব ধরা’। সিক্স সিজনস মাল্টিমিডিয়ার ব্যানারে সম্প্রতি গানটি মিউজিক ভিডিওসহ অন্তর্জালে প্রকাশ পেয়েছে।

গানের কথা লিখেছেন মোহাম্মদ ইকবাল হোসেন। সুর করেছেন সাদাত হোসেন। সংগীতায়োজন করেছেন পি বি রুদ্র। গানের ভিডিওটি নির্মাণ করেছেন নির্মাতা ফারহান আহমেদ রাফাত। ভিডিওতে মডেল হয়েছেন আলভি মামুন, শেখ স্বপন সহ অনেকে।

নিউজ ডেস্ক/বিজয় টিভি