কুমিল্লার দেবীদ্বারে ডাকাতের হামলায় এক বৃদ্ধা নিহত

কুমিল্লার দেবীদ্বারের এলাহাবাদের গৌরসার গ্রামে মুখে গামছা এবং হাত-পায়ে স্কচটেপ বেঁধে শ^াসরোধ করে মোরশেদা বেগম (৭০) নামে এক বৃদ্ধাকে হত্যা করেছে সংঘবদ্ধ ডাকাতদল।

বৃহস্পতিবার রাতে জেলার দেবীদ্বারের এলাহাবাদের গৌরসার গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে আজ (শুক্রবার) সকাল ১০ টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করে। নিহত মোরশেদা বেগম ওই গ্রামের মৃত মান্নান সরকারের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোরশেদা বেগম প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে ঘুমিয়ে যান। রাতে সংঘবদ্ধ ডাকাতদলের সদস্যরা ওই বাড়ির গেইট ও দরজার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। এসময় ওই গৃহবধূকে শ^াসরোধে হত্যার পর বাড়ির মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। সকালে স্থানীয় লোকজন বাড়ির দরজার গ্রিল কাটা দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহত মোরশেদার ৪ ছেলে এবং ৩ মেয়ে রয়েছে।

দেবীদ্বার থানার পরিদর্শক (তদন্ত) মামুনুর রশীদ সরকার জানান, বৃদ্ধার হত্যাকারীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে।

নিউজ ডেস্ক / বিজয় টিভি