‘ক্রাইম পেট্রোল’ দেখে উদ্বুদ্ধ হয়ে ভাবিকে হত্যা

চট্টগ্রাম আকবরশাহ এলাকায় গার্মেন্টস কর্মী হাসিনা বেগম হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে দেবর ফরহাদ হোসেন লিমনকে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে লুটকৃত মালামালও উদ্ধার করা হয়।

সোমবার দুপুরে সিএমপির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগম জানান, গত শুক্রবার রাতে টিভি দেখার কথা বলে হাসিনা বেগমকে শ্বাসরোধ করে হত্যা করে লিমন। এই ঘটনায় নিহতের ভাই মো. মানিক বাদি হয়ে মামলা করলে পুলিশ লিমনকে আটক করে।

সংবাদ সম্মেলনে সিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মো. কামরুল ইসলাম, সিনিয়র সহকারী কমিশনার (পাহাড়তলী জোন) পংকজ বড়ুয়া, আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

আমেনা বেগম জানান, ফরহাদ হোসেন লিমন নিয়মিত ভারতীয় ধারাবাহিক ‘ক্রাইম পেট্রোল’ দেখতো। এটা দেখে উদ্বুদ্ধ হয়ে ৮ ফেব্রুয়ারি দিবাগত রাতে হাসিনা বেগমকে (৩২) হত্যা করে ফরহাদ হোসেন লিমন। পরে হাসিনা বেগমের মরদেহ বাসার বাইরে আরেকটি কক্ষে তালা মেরে রেখে পালিয়ে যায়। এ ঘটনায় হাসিনা বেগমের ভাই মো. মানিক আকবর শাহ থানায় মামলা দায়ের করেন।

নিহত হাসিনা বেগম নোয়াখালীর শফিগঞ্জ এলাকার পশ্চিম মাইজচরা গ্রামের মেয়ে। তিনি আকবর শাহ থানাধীন কালির হাট ১নম্বর গলিতে ভাড়া বাসায় থাকতেন এবং গার্মেন্টসে চাকরী করতেন। আসামি লিমন চাঁদপুরের পাইকপাড়া এলাকার আবুল কাশেম পাটোয়ারীর ছেলে।

নিউজ ডেস্ক / বিজয় টিভি