খাগড়াছড়িতে বাস-পিকআপভ্যানের সংঘর্ষ, আহত ৬

খাগড়াছড়ির শহরের জিরোমাইলের মহালছড়া এলাকায় যাত্রীবাহী একটি বাস ও পুলিশের পিকআপভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পিকআপভ্যানে থাকা ৫ পুলিশ সদস্যসহ ৬ জন আহত হয়েছে।

শনিবার (২ অক্টোবর) সকালে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান (৪৫), কনস্টেবল আবু ইউছুফ (২৮), মো. তানভীর হোসেন (২৫), ঈশ্বর চাকমা (৩২), সেলিম রেজা (২৫) ও পিকআপচালক সুজন চাকমা (২১)। আহতদের মধ্যে কনস্টেবল ইউছুফ ও তানভীরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, সাদা পিকআপভ্যানে পুলিশের একটি টহল দল জিরোমাইলের মহালছড়া এলাকায় দায়িত্ব পালন করছিল। সেখানে পিকআপভ্যানটি দাঁড়ানো অবস্থায় ছিল। এ সময় বিপরীত দিক থেকে ঢাকা থেকে ছেড়ে আসা এস আলম পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে ওই পিকআপভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপে থাকা পুলিশ সদস্যরা আহত হয়। দুমড়ে-মুচড়ে যায় পিকআপটি। পরে স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. আবুল হাসান খান বাংলানিউজকে জানান, বেপরোয়া গতিতে আসার কারণে এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর। আমরা বাসটি জব্দ করেছি।

You might also like