খুলনাকে ৭ উইকেটে হারিয়েছে রাজশাহী

৭৫

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে মুশফিকুর রহিমের খুলনা টাইগার্সকে হারালো রাজশাহী রয়্যালস। গতকাল টুর্নামেন্টের ১৮তম ম্যাচে খুলনাকে ৭ উইকেটে হারিয়েছে রাজশাহী।

এই জয়ে ৪ খেলায় ৩ জয় ও ১ হারে ৬ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে থেকে টেবিলের দ্বিতীয়স্থানে উঠলো রাজশাহী। ৫ খেলায় ৩ জয় ও ২ হারে ৬ পয়েন্ট নিয়ে রান রেটে পিছিয়ে তৃতীয়স্থানে খুলনা।

গতকাল সোমবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং-এর সিদ্ধান্ত নেয় রাজশাহী রয়্যালসের অধিনায়ক ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে রাসেল।

ব্যাট হাতে নেমেই রাসেলের বোলিং তোপে পড়ে খুলনা। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৯ উইকেটে ১৪৫ রান করে খুলনা টাইগার্স।

জয়ের জন্য ১৪৬ রানের সহজ লক্ষ্যের জবাব দিতে নেমে রাজশাহীকে ৫৩ বলে দলকে ৭৫ রানের সূচনা এনে দেন লিটন দাস ও আফিফ হোসেন। এরমধ্যে ১৮ বলে ২২ রান অবদান রাখেন আফিফ। তবে হাফ-সেঞ্চুরির দেখা পান লিটন। দলের জয়ের পথ সহজ করে ৫৮ রানে থামেন তিনি। শহিদুল ইসলামের শিকার হওযার আগে ৪৪ বলের ইনিংসে ৫টি চার ও ২টি ছক্কা মারেন লিটন।

তিন নম্বরে ব্যাট হাতে সুবিধা করতে পারেননি পাকিস্তানের শোয়েব মালিক। ১৯ বলে ১৬ রান করে ফিরেন তিনি। দলীয় ১১৭ রানে মালিকের বিদায়ের পর দলের জয় নিশ্চিত করেন অধিনায়ক রাসেল ও ইংল্যান্ডের রবি বোপারা। ৩টি চার ও ১টি ছক্কায় ১৯ বলে ২৮ রানে অপরাজিত থাকেন রাসেল। ৮ বলে ১৩ রানে অপরাজিত বোপারা।

ম্যাচ সেরা হয়েছেন রাজশাহীর রাসেল।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like