‘খেলবে টাইগার, জিতবে টাইগার’

খেলবে টাইগার, জিতবে টাইগার

ইউনিলিভার বাংলাদেশের এক বিবৃতিতে জানানো হয়, “লাইফবয় এই মিউজিক ভিডিও’র মাধ্যমে চেষ্টা করেছে টাইগার ফ্যানদের আবেগকে তুলে আনার, ফ্যানদের সাথে টাইগারদের যোগাযোগ তৈরি করার। মা দিবস অথবা টাইগার রাইজিং ভিডিওগুলোও এরই অংশ বিশেষ। এই সবকিছুরই উদ্দেশ্য আমাদের টাইগার ও টাইগার ফ্যানদের উজ্জীবিত ও অনুপ্রাণিত করা। টাইগারদের সাথে আছে লাইফবয় সবসময়। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাথে আমাদের এই পথচলা আরও দীর্ঘ হবে।”

গানটির প্রাথমিক পরিকল্পনা, কথা-স্ক্রিপ্ট, দৃশ্যধারণসহ যাবতীয় বিষয়ের দেখভালের দায়‌িত্ব‌ে ছ‌িল বিজ্ঞাপনী সংস্থা অ্যাডকম। সংস্থাটির ক্রিয়েটিভ ডিরেক্টর পুলক অনিল নিজেই গানটির কথা লিখেছেন। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন ইমন চৌধুরী। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা সাকিব ফাহাদ। গানটি গেয়েছেন জোহাদ।

মিউজিক ভিডিওটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অ্যাডকমের হেড অব ক্লায়েন্ট সার্ভিস আনোয়ারুল কাদির। তিনি বলেন, “জাতি হিসেবে আমরা অনেক আবেগপ্রবণ। ক্রিকেটের ক্ষেত্রে এই আবেগ আরও বেশি কাজ করে। এই আবেগটাকে আমরা নতুনভাবে তুলে আনার চেষ্টা করেছি। টাইগারদের স্পন্সর হিসেবে লাইফবয়ের পক্ষ থেকেও এমন কিছু করার ইচ্ছা ছিলো। লাইফবয় সবসময় টাইগারদের সাথে ছিলো, সাথে রবে।”

গীতিকার পুলক অনিল বলেন, “এটি আমার জন্য একটি স্মরণীয় কাজ হয়ে থাকবে। মানুষের মুখে মুখে এই গান ফিরুক। দল ভালো খেলুক এটাই আমার চাওয়া।”

গানটির দৃশ্য ধারণ হয়েছে রাজধানী ঢাকা ও ঢাকার আশেপাশে বিভিন্ন শুটিং লোকেশনে। গানটিতে উল্লাস-উদযাপন, ফ্ল্যাশ মব, ফায়ার-ওয়ার্কস সবকিছুই তুলে ধরা হয়েছে ভিন্ন আঙ্গিকের সাথে। ফুটে উঠেছে ছোট-বড় সকলের ক্রিকেট উন্মাদনা। ভিডিওটিতে দেখা যায় টাইগারদের জেতা স্মরণীয় সব ম্যাচের কাপগুলোর এক ঝলক। গানটি এখন থেকে লাইফবয় বাংলাদেশ-এর ইউটিউব ও ফেসবুক পেইজে পাওয়া যাবে।