গনপিটুনিতে সন্ত্রাসী নিহত

১২৩

গাজীপুরের টঙ্গীর মধুমিতা এলাকায় ছিনতাইয়ের সময় গনপিটুনিতে সন্ত্রাসী নিহত হয়েছে। নিহতের নাম গিট্টু রাসেল নোয়াখালী জেলার চাটখিলের মৃত কবির হোসেনের ছেলে।

টঙ্গী পূর্ব থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, গাজীপুরের টঙ্গীর মধুমিতা এলাকায় গতকাল(শুক্রবার) রাত সাড়ে নয়টার দিকে ছিনতাইয়ের সময় গনপিটুনিতে গিট্টু রাসেল নামে সন্ত্রাসী নিহত হয়েছে।

নিহত রাসেল এলাকায় একজন চিহ্নিত সন্ত্রাসী হিসেবে ছিনতাই লুটপাটসহ পথচারীদের মারপিট করে ত্রাসের রাজত্ব কায়েম করে। তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছিল। স্থানীয় লোকজন তাকে শায়েস্থা করার জন্য আগে থেকে প্রস্তুতি নিয়ে রাখে। এমন সময় শুক্রবার রাতে গিট্টু রাসেল দৌড়ে ঘটনাস্থলে উপস্থিত হলে আগে থেকে প্রস্তুত হয়ে থাকা লোকজন লাঠি-সোটা, ইট-পাথর ছুরি-দা নিয়ে তার উপর ঝাপিয়ে পড়ে। শত শত মানুষের পিটুনিতে মুহূর্তের মধ্যে তার মাথা ছিন্নভিন্ন হয়ে যায়। ঘটনাস্থলে তার মৃত্যু ঘটে।

রাত হলেই ছিনতাইকারীরা টঙ্গীতে ছিনতাইয়ের জন্য সক্রিয় হয়ে ওঠে। এলাকাবাসী এবং টঙ্গীতে চলাচলকারী সাধারণ মানুষ ছিনতাইকারীর কবলে পড়ে প্রতিনিয়তই ছিনতাইয়ের শিকার হচ্ছে। ছিনতাইকারীরা বে¬ড ক্ষুর চাকু দিয়ে সাধারণ মানুষদের কাছ থেকে টাকা-পয়সা মোবাইল লুট করে। সেই ক্ষোভ থেকেই এলাকাবাসী গণপিটুনি দেয়।

লাশ উদ্ধার করে প্রথমে টঙ্গী পূর্ব থানায় আনা হয় পরে লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

টঙ্গী পূর্ব থানার ওসি কামাল হোসেন জানান, গিট্টু রাসেল একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে থানায় হত্যা, চাঁদাবাজি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like