গাজীপুরে মেহের আফরোজ চুমকিকে গণ-সংবর্ধনা

অর্ধ শতাদিক মন্ত্রনালয়ের মধ্যে সত্যতা,দক্ষতা ও সরকারের গৃহীত কর্মপরিকল্পনা বাস্তবায়নে সাফল্যে অর্জন করে (শীর্ষ দ্বিতীয় স্থান) করায়, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট থেকে পুরস্কৃত হওয়ায় মেহের আফরোজ চুমকিকে গণ-সংবর্ধনা দেয়া হয়েছে ।

গাজীপুরের কালীগঞ্জে ২৮শে জুলাই শনিবার বিকালে শহীদ ময়েজউদ্দিন মুক্তমঞ্চে, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সভাপতি ইসমাইল হোসেন ওঝার সভাপতিত্বে, আওয়ামীলীগের যুগ্নসাধারণ সম্পাদক এবিএম তারেকুল ইসলামের সঞ্চালনায় আওয়ামী লীগ এক গণ-সংবর্ধনার আয়োজনে করেন। মিছিলে মিছিলে কানায় কানায় পূর্ন হয়ে জনসমুদ্রে পরিনত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থীত ছিলেন, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এম‘পি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থীথ ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন সবুজ, যুগ্ন- সাধারন সম্পাদক মেহেদী হাছান, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক নাছির উদ্দিন জজ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বাবু পরিমল চন্দ্র ঘোষ, সাধারন সম্পাদক আবদুল গনি ভূইয়া, সদস্য মাজেদুল ইসলাম সেলিম, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহব্বায়ক রফিকুল ইসলাম (শিজু),যুগ্ন-আহব্বায়ক ও উপজেলা বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধাপ্রজন্ম লীগের সভাপতি এবং বিজয় টিভির সাংবাদিক মো.মনিরুল আলম, পৌর আওয়ামী লীগের সভাপতি আহম্মেদুল কবির উপজেলা যুব লীগ এসএম আলমগীর হোসেন সভাপতি ছাত্র লীগ সভাপতি সাদ্দাম হোসেন সহ দলীয় নেতা কর্মি এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like