গায়িকা হয়ে আত্মপ্রকাশ করলেন পর্দার অভিনেত্রী প্রভা

মৌসুমী ভৌমিকের গাওয়া বিখ্যাত এই গান নিজের কণ্ঠে ধারণ করে শ্রোতাদের সঙ্গে শেয়ার করেছেন পর্দার অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। একসময় মডেলিং ও অভিনয় করে জনপ্রিয়তা লুফে নিয়েছিলেন প্রভা।

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও এখন অভিনেত্রী হিসেবেই কাজ করে যাচ্ছেন প্রভা। এবার  ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেত্রী গায়িকা হয়ে আত্মপ্রকাশ করলেন। গাইলেন গান। আর নিজের গাওয়া গানে নিজেই মডেল হয়ে ধরা দিলেন।

সমুদ্রের নীল জলে সাদা গাংচিলের পোশাক গায়ে সুহাসিনী প্রভা কাভার করেছেন মৌসুমী ভৌমিকের বিখ্যাত গান ‘আমি শুনেছি সেদিন তুমি’।

সম্প্রতি অন্তর্জালে প্রকাশ পেয়েছে প্রভার গাওয়া এই গান। ‘আমি শুনেছি সেদিন তুমি’ মূল গানটির কথা, কণ্ঠ ও সুর ভারতের মৌসুমী ভৌমিকের। নতুন করে সংগীতায়োজন করেছেন ইমরান মাহমুদুল।

গানের ডেসক্রিপশনে প্রভা লিখেছেন, ‘অবশেষে আমার সবচেয়ে প্রিয় গানটি গাওয়ার সাহস করে ফেললাম। গানই আমার প্রথম ভালোবাসা ছিল। তবে অনেক বছর আগে গানের চর্চা ছেড়ে দিয়েছিলাম। আবারও ফিরে এলাম। আশা করি, সবাই পছন্দ করবেন।’

এই গানের ভিডিওটি সম্পাদনা করেছেন এসএম তুষার। সবার উৎসাহ থেকেই গান গেয়েছেন প্রভা। তবে কাজটা ছিল পরীক্ষামূলক। কেবল নিজেকে যাচাই করার জন্য। সংগীত তারকা ইমরানের স্টুডিওতে গিয়ে আড্ডার ছলে রেকর্ড করেন গানটি।

You might also like