গ্যাল গ্যাদত অভিনীত গোয়েন্দা ছবি ‘ডেথ অন দ্য নাইল’

আগাথা ক্রিস্টির রোমাঞ্চকর রহস্য গল্পগুলো নতুন করে পর্দায় আসছে। ‘মার্ডার অন্য দি ওরিয়েন্ট এক্সপ্রেস’ ছবিটির ব্যাপক সাফল্যের পর এবার তার ‘ডেথ অন দ্য নাইল’ গল্পটি পর্দায় আসতে যাচ্ছে। সম্প্রতি প্রকাশ পেয়েছে ছবিটির ট্রেলার। এই ছবিতে অভিনয় করেছেন ওয়ান্ড্যার ওম্যান খ্যাত অভিনেত্রি গ্যাল গ্যাদত।

আগেই শোনা গিয়েছিল আগাথা ক্রিস্টির ‘মার্ডার অন দ্য ওরিয়েন্ট এক্সপ্রেস’র সিক্যুয়েল করতে যাচ্ছেন পরিচালক-অভিনেতা কেনেথ ব্রানাগ। এবার প্রকাশ্যে এলো ছবিটির ট্রেলার। এটি প্রকাশের পরপরই দর্শকদের মাঝে সাড়া ফেলেছে।

ক্রিস্টির ‘মার্ডার অন্য দি ওরিয়েন্ট এক্সপ্রেস’ প্রকাশের তিন বছর পর ১৯৩৭ সালে ‘ডেথ অন দ্য নাইল’ প্রকাশিত হয়। এর কাহিনী এক ত্রিভুজ প্রেম নিয়ে, যার কারণে এক হত্যা রহস্যের সৃষ্টি হয়। ‘ডেথ অন দ্য নাইল’ নিয়ে নির্মিত সর্বশেষ ছবিটি ১৯৭৮ সালে মুক্তি পায়।

নতুন ছবিতে একটি ক্রুজ জাহাজে ঘটতে থাকে রহস্যজনক ঘটনা। একটি খুনকে ঘিরে এই সমস্যার সূত্রপাত। পুলিশের সন্দেহভাজনের তালিকায় থাকে একাধিক যাত্রী। কিন্তু এরপরও এক এক করে খুন হতে থাকে তারা।

‘ডেথ অন দ্য নাইল’-এ অভিনয় করছেন একাডেমি অ্যাওয়ার্ড মনোনয়ন পাওয়া অ্যানেট বেনিং, কমেডিয়ান রাসেল ব্র্যান্ড, ডন ফ্রেঞ্চ, আর্মি হ্যামার, রোজ লেসলি, এমা ম্যাকে, আলি ফজল, গ্যাল গ্যাদতসহ আরো অনেকে। ছবিটি অক্টবরের ২৩ তারিখ মুক্তি পাবে বলে জানা গেছে।

নিউজ ডেস্ক/বিজয় টিভি