গ্যাস সিলিন্ডারের ভেতর দেড় লাখ ইয়াবা, ২জন আটক

৮৮

চট্টগ্রাম নগরের বাকলিয়া এলাকা থেকে খালি গ্যাস সিলিন্ডারের ভেতর করে পাচারের সময় ১ লাখ ৪৮ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আজ (বুধবার) সকালে তাদের আটক করা হয় বলে জানান র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান। আটক দুই ইয়াবা ব্যবসায়ী হলেন-শরীয়তপুর জেলার নড়িয়া এলাকার এয়াকুব আলীর ছেলে মো. আনিস (৪০) ও বরিশাল জেলার কোতোয়ালী থানার রাধারচর এলাকার নজর আলীর ছেলে কামাল হাওলাদার (৪১)।

মো. মাসকুর রহমান বলেন, গোপন সূত্রে খবর পেয়ে মেজর রবিউল ইসলামের নেতৃত্বে র‌্যাব-৭ এর একটি টিম পূর্ব বাকলিয়া এলাকায় অভিযান চালিয়ে গ্যাস সিলিন্ডার বহনকারী একটি পিকআপসহ মো. আনিস ও কামাল হাওলাদারকে আটক করে। তাদের কাছ থেকে মোট ১ লাখ ৪৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার কাজী মো. তারেক আজিজ বলেন, পিকআপটিতে মোট ২৮টি খালি গ্যাস সিলিন্ডার ছিল। এর মধ্যে দুইটি সিলিন্ডারের ভেতর ইয়াবাগুলো লুকানো ছিল। একটি সিলিন্ডারে কক্সবাজারের উখিয়া থেকে ইয়াবা নেওয়া হয় এবং অন্যটিতে সদর এলাকা থেকে নেওয়া হয়।

তিনি বলেন, এসব ইয়াবা নিয়ে তারা ঢাকায় যাচ্ছিলেন। এর আগেও বেশ কয়েকবার একই পদ্ধতিতে কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা নিয়ে গেছেন তারা।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like