চট্টগ্রামে৫৫জন জয়িতাকে সংবর্ধনা দেবে আগামীকাল

১১৭

দেশের সার্বিক উন্নয়নে নারীদের অবদানের স্বীকৃতি প্রদানের মাধ্যমে নারীদেরকে আত্মশক্তিতে উজ্জ্বীবিত ও অনুপ্রাণিত করার লক্ষ্যে আগামীকাল সকাল ১০টায় নগরীর এলজিইডি ভবনে চট্টগ্রামের বিভাগের ৫জন শ্রেষ্ঠ জয়িতাসহ ৫৫জন জয়িতাকে সংবর্ধনা দেবে মহিলা বিষয়ক অধিদপ্তর।

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার অফিসের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রাণালয়ের মন্ত্রী বেগম মেহের আফরোজ চুমকিএমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াছ হোসেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য প্রফেসর ড. শিরিন আক্তার।

আজ বিকালে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার অফিসের এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. নুরুল আলম জিলানী।

এসময় তিনি জানান চট্টগ্রাম বিভাগের ১১টি জেলা হতে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ অর্থনৈতিক ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী, শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী, সফল জননী নারী, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী, সমাজ উন্নয়নে অসামন্য অবদান রেখেছেন যে নারী এই ৫টি ক্যাটাগরিতে নির্বাচিত মোট ৫৫জন জয়িতার মধ্য হতে বিভাগীয় বিচারকমন্ডলী দ্বারা চট্টগ্রাম বিভাগের ৫জন শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত করা হয়েছে।

 

নিউ্জ ডেস্ক / বিজয় টিভি

You might also like