চট্টগ্রামে করোনায় মৃত্যু ২, আক্রান্ত ১০৬ জন

৮১

চট্টগ্রামে করোনাভাইরাসে নতুন ১০৬ জনের দেহে সংক্রমণ শনাক্ত হয়েছে। সংক্রমণের হার ১২ দশমিক ৪০ শতাংশ। এ সময়ে করোনাক্রান্তদের ২ জন মারা গেছে।

সিভিল সার্জন কার্যালয়ের সর্বশেষ রিপোর্টে বলা হয়, মঙ্গলবার সরকারি-বেসরকারি মিলিয়ে নগরীর সাতটি ও কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৮৫৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে নতুন ১০৬ জন পজেটিভ শনাক্ত হয়।

এর মধ্যে শহরের বাসিন্দা ৯৪ জন এবং পাঁচ উপজেলার ১২ জন। ফলে এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ব্যক্তির সংখ্যা দাড়ালো ২৪ হাজার ১৭৫ জন। সংক্রমিতদের মধ্যে শহরের বাসিন্দা ১৮ হাজার ১০০ জন ও গ্রামের ৬ হাজার ৭৫ জন। উপজেলা পর্যায়ে মঙ্গলবার শনাক্ত ১২ জনের মধ্যে আনোয়ারায় ৪ জন, সীতাকুণ্ডে ৩ জন, রাউজান ও হাটহাজারীতে ২ জন করে এবং বাঁশখালীতে ১ জন রয়েছেন।

মঙ্গলবার করোনায় দুই জনের মৃত্যু হয়েছে। ফলে জেলায় মোট মৃতের সংখ্যা এখন ৩১৭ জন। এর মধ্যে ২২৩ জন শহরের ও ৯৪ জন গ্রামের। সুস্থতার ছাড়পত্র দেয়া হয় ৩৫৭ জনকে। ফলে মোট আরোগ্য লাভকারীর সংখ্যা ২০ হাজার ৩১৫ জনে উন্নীত হলো। এর মধ্যে হাসপাতাল থেকে ছাড়পত্র নেন ৩ হাজার ৪৫১ জন ও বাসায় থেকে চিকিৎসা করিয়ে সুস্থ হন ১৬ হাজার ৮৬৪ জন। হোম আইসোলেশনে যুক্ত হন ৩৫ জন ও ছাড়পত্র নেন ২২ জন। বর্তমানে কোয়ারেন্টাইনে আছেন ১ হাজার ২৩২ জন।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like