চট্টগ্রামে করোনা শনাক্ত ৩শ ছুঁই ছুঁই

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ২ হাজার ৩৮টি নমুনা পরীক্ষা করে ২৯৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সংক্রমণের হার ১৪ দশমিক ৫২ শতাংশ। এদিন করোনায় মৃত্যুবরণ করেনি কেউ।

শুক্রবার (১৪ জানুয়ারি) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, ১৩টি ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১২ জন, বিআইটিআইডি ল্যাবে ৩২ জন, চমেক ল্যাবে ৫২ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৪০ জন, শেভরন ল্যাবে ৩০ জন, মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৩ জন, আরটিআরএল ল্যাবে ২১ জন, মেডিক্যাল সেন্টার ল্যাবে ১৩ জন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৪৫ জন, ল্যাব এইড ল্যাবে ৪ জন, মেট্রোপলিটন হাসপাতাল ল্যাবে ১৩ জন, এশিয়ান স্পেশালাইজড হাসপাতাল ল্যাবে ১২ জন এবং শাহ আমানত বিমানবন্দর ল্যাবে ৯ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

এদিন সিভাসু ল্যাব, কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে ও অ্যান্টিজেন টেস্ট করা হয়নি।

নতুন আক্রান্ত ২৬৩ জন মহানগর এলাকার ও ৩৩ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এখন পর্যন্ত চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ লাখ ৪ হাজার ১৮৮ জন।

এর মধ্যে মহানগর এলাকায় ৭৫ হাজার ৬১৪ জন এবং উপজেলায় ২৮ হাজার ৫৭৪ জন। এছাড়া মোট মৃত্যুবরণ করা ১ হাজার ৩৩৫ জনের মধ্যে ৭২৫ জন মহানগর এবং ৬১০ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

You might also like