চট্টগ্রামে পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

২১১

নগরের বিভিন্ন জায়গায় পৃথক অভিযানে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। এসময় তাদের কাছ থেকে ৪০৮ পিস ইয়াবা ও ৭০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

গত শুক্রবার দিবাগত রাতে নগরের ইপিজেড ও সদরঘাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মিমতানুর রহমান। গ্রেফতার চারজন হলেন-মো. আনোয়ার হোসেন প্রকাশ নুর হোসেন (২৫), মো. বাবুল আহম্মদ (৩৮), মো. আলমগীর (৪৫) ও মো. সোহেল হোসেন (১৯)।

মিমতানুর রহমান জানান, ইপিজেড থানার চানখালি বিলের পুড়া কলোনি থেকে মো. আনোয়ার হোসেন প্রকাশ নুর হোসেন, মো. বাবুল আহম্মদ ও মো. আলমগীরকে ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয় এবং সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ী বাস্তুহারা লেন থেকে ৭০ গ্রাম গাঁজা ও ৩০৮ পিস ইয়াবাসহ মো. সোহেল হোসেনকে গ্রেফতার করা হয়।

এদিকে, পুলিশের ওপর হামলা, বিস্ফোরক, নাশকতা সৃষ্টিসহ একাধিক মামলার আসামী জামায়াত-শিবিরের ২ ক্যাডারকে গ্রেফতার করেছে সাতকানিয়া থানা পুলিশ। গতকাল রাতে পৃথকভাবে অভিযান চালিয়ে সাতকানিয়ার ছদাহা ও কাঞ্চনা ইউনিয়ন থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-সাতকানিয়া থানার ছদাহা ইউনিয়নের আফজলনগর এলাকারইউনুছের ছেলে নেজাম উদ্দিন (৪২) ও কাঞ্চনা ইউনিয়নের বকশীরখীল এলাকার আব্দুর শফির ছেলে মো. শাহাদাত হোসেন (২২)। সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

সাতকানিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল হোসেন বলেন, সাতকানিয়ার ছদাহা ও কাঞ্চনা ইউনিয়নে বিশেষ অভিযান চালিয়ে জামায়াত ও শিবিরের দুই ক্যাডারকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে পুলিশের ওপর হামলা, বিস্ফোরক, নাশকতা সৃষ্টিসহ একাধিক মামলা রয়েছে।

এছাড়াও ২০১৩, ২০১৪ সালে দেশব্যাপী জামায়াত-শিবিরের অঘোষিত তাণ্ডবকালে তারা সাতকানিয়ার বিভিন্ন এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছিল।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like