চট্টগ্রামে মাদক মামলায় তিন জনের  কারাদণ্ড

চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানায় ১০ হাজার পিস ইয়াবা জব্দের ঘটনায় দায়ের হওয়া মামলায় তিন জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার (১২ জানুয়ারি) দুপুরে চতুর্থ অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালত এ রায় ঘোষণা করেন।  বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের বেঞ্চ সহকারী ওমর ফুয়াদ।

তিনি বলেন, কোতোয়ালী থানায় ইয়াবা জব্দের ঘটনায় দায়ের হওয়া মামলায় মিজানুর রহমান ও গিয়াস উদ্দিনকে ৮ বছর কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। অন্য আসামি কাউসারকে ৫ বছর সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। অনাদায়ে ৬ মাস কারাদণ্ড দিয়েছেন আদালত। তিন আসামি জামিনে বের হয়ে পলাতক রয়েছেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের ২১ মে কোতোয়ালী থানার ষ্টেশন রোড রিয়াজউদ্দীন বাজার এলাকা থেকে তিন জনকে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। তৎকালীন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রোর কোতোয়ালি সার্কেলের এসআই শাকীলা রহমান বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করেন। মামলায় অভিযোগ গঠন করা হয় গত বছরের ২১ মার্চ। মামলায় মোট ৭ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়। আজকে আদালত এ রায় ঘোষণা করেন।

You might also like