চট্টগ্রামে ৬ষ্ঠ দিনের মত কালেক্টরেট সহকারী সমিতির কর্মবিরতি পালন

৭৮

কালেক্টরেট সহকারীদের পদবী ও বেতন গ্রেড উন্নীতকরনের দাবিতে বিভাগীয়,জেলা ও উপজেলা প্রশাসন এবং সহকারী কমিশনার অফিসে কর্মরত সহকারীরা কালেক্টরেট সহকারী সমিতির কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচী অনুযায়ী পূর্ণদিবস কর্মবিরতি চট্টগ্রামে  আজ ৬ষ্ঠ দিনের মত পালিত হয়েছে।

চট্টগ্রাম জেলা প্রশাসন কার্যালয় প্রাঙ্গনে  কর্মবিরতি কর্মর্সূচিতে  এক সভা বাংলাদেশে কালেক্টর সহকারী  সমিতি চট্টগ্রাম জেলার সিনিয়র সহসভপতি জনাব স্বপন কুমার দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।  ব

ক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগীয় কমিটির সহ সভাপতি স্বদেশ শর্মা, আন্দোলন বাস্তবায়ন কমিটির আহবায়ক উদয়ন বড়ুয়া, চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক এসএম আরিফ হোসেন,  কেন্দ্রীয় কমিটির সদস্য জামাল উদ্দীন, নুরুল মোহাম্মদ কাদের। কর্মবিরতির এক  পর্যায়ে আজ যোগ দিয়েছে উপজেলা পর্যায়ের ভূমি অফিস সকল কর্মচারী গণ।

এই সময় বক্তারা বলেন, দীর্ঘ দিন ধরে আমরা আন্দোলন করে আসছি এই পদ পদবী পরিবর্তনের। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশনার পরও আমাদের এই পদ পদবী কেন যে পরিবর্তন হচ্ছে না, তা আমরা আজও বুঝতে পারছি না। আমাদের এই আন্দোলন অব্যহত থাকবে যতদিন পর্যন্ত দাবী আদায় না হয়। শুধু আমরা না সারাদেশে ব্যাপী আমাদের এই আন্দোলন ছড়িয়ে পড়েছে। আমরা আশাবাদী অতি দ্রুত আমাদের এই দাবী মেনে নিবে।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like