চট্টগ্রাম লালদিঘী ময়দানে বিশ্ব সুন্নী আন্দোলনের ঈদে আজম মহাসমাবেশ

৭৩

প্রাণাধিক প্রিয়নবীর নির্দেশিত খেলাফতে ইনসানিয়াত তথা একক গোষ্ঠির স্বৈরতামুক্ত সর্বজনীন মানবতার রাষ্ট্র ব্যতীত প্রিয়নবী প্রদত্ত সত্য ও মুক্তির আলো হারিয়ে মানবজীবন মিথ্যা ও জুলুমের গ্রাসে রুদ্ধ থাকবে।

দয়াময় আল্লাহতাআলার পরম রহমত হিসেবে সমগ্র মানবমন্ডলীর দোজাহানের সর্বকল্যাণ ও মুক্তি সাধনায় দুনিয়ায় প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শুভাগমন ঈদে আজম উদ্যাপন উপলক্ষে বিশ্ব সুন্নী আন্দোলনের উদ্যোগে আজ চট্টগ্রাম লালদিঘী ময়দানে এক বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন তফসিরুল কোরআন মাশাহেদুল ঈমানের প্রণেতা ও পবিত্র বোখারী শরীফের ব্যাখ্যাগ্রন্থ তাফহিমুল বোখারী শরীফের প্রণেতা, পীরে হাক্কানী হাফেজ আল্লামা সৈয়দ সাইফুর রহমান নিজামী শাহ। এতে সভাপতিত্ব করেন বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্ঠাতা ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রবর্তক আল্লামা ইমাম হায়াত। বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ডঃ আল্লামা অধ্যাপক আতাউর রহমান মিয়াজী, ডঃ আল্লামা অধ্যাপক এহসানুল হাদি, ডঃ আল্লামা অধ্যাপক এসএম রফিকুল আলম, ডঃ আল্লামা অধ্যাপক ফরিদ উদ্দিন ফারুক। এছাড়াও লক্ষাধিক ঈমানী ভাইবোন সবার অংশগ্রহনে অনুষ্ঠিত এ বিশাল মহাসমাবেশে সহাস্রধিক সম্মানিত পীর মাশায়েখ ওলামায়ে কেরাম ও শিক্ষাবিদবৃন্দ যোগদান করেন।

সভাপতির ভাষণে সমাবেশের মূল বক্তা আল্লামা ইমাম হায়াত বলেন, দয়াময় আল্লাহতাআলার সম্পর্ক ও বন্ধনে অপরিহার্য্য অবলম্বন হিসেবে সর্বগুণ-সর্বজ্ঞান-সর্বকল্যাণের উৎস রূপে দুনিয়ায় আল্লাতাআলার মহাসত্তার পবিত্র নূর প্রাণাধিক প্রিয়নবীর শুভাগমন সত্য-জীবন ও মানবতার অতুলনীয় মহা ঈদ ঈদে আজম। তিনি বলেন, প্রাণাধিক প্রিয়নবীর শুভাগমন স্বয়ং আল্লাহতাআলার নিজেকে প্রকাশ করা এবং মানবমন্ডলীর সাথে আল্লাতাআলার সংযোগ ও বন্ধন তৈরি করা।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like