চাঁদপুরে বন্দুকযুদ্ধে নিহত ১

চাঁদপুরের শাহরাস্তীতে বন্দুক যুদ্ধে অজ্ঞাত একজন নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত দেড়টার দিকে শাহরাস্তি পৌরসভার ৯নং ওয়ার্ডের শিকুটিয়া ব্রিজ এলাকা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ অভিযানকালে উপজেলার সূচীপাড়া (উঃ) ইউনিয়নের শিকুটিয়া ব্রীজের কাছে গেলে অজ্ঞাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। এতে ঘটনাস্থলে অজ্ঞাত একজন আহত হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় পুলিশের ৩জন সদস্য আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি পাইপগান, ৬ রাউন্ড গুলি ও ৮৩ পিচ ইয়াবা উদ্ধার করেছে। নিহতের নাম পরিচয় ও তার বিরুদ্ধে কোন মামলা আছে কিনা জানার জন্য সকল থানায় বার্তা প্রেরন করেছেন।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ওই এলাকা দিয়ে বড় একটি মাদকের চালান যাবে এমন খবরে সেখানে অভিযান চালাই আমরা। এ সময় মাদক ব্যবসায়ীদের সঙ্গে আনুমানিক ১৫ মিনিট ধরে গোলাগুলি চলে। পরে সেখানে দেখা যায় ৩০ বছর বয়সী অজ্ঞাতনামা একজন গুলিবিদ্ধ অবস্থায় পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাতে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে।’

নিউজ ডেস্ক / বিজয় টিভি