চাঁপাইনবাবগঞ্জে জামায়াতের ১৭ কর্মী আটক

২২৩

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের সোনামসজিদ গৌড় পার্কে বনভোজনের অজুহাতে গোপন বৈঠক করার সময় মঙ্গলবার বিকেলে জামায়াতের ১৭ কর্মীকে আটক করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

আটকৃতরা হলো শিবগঞ্জ উপজেলার জালাল উদ্দিন(৫৬) ও আব্দুস সালাম (৩২) এবং ভোলাহাট উপজেলার বিভিন্ন এলাকার শরিফুল ইসলাম(৫০)ইউসুফ আলি(২০) মজিবুর রহমান(৬২)হায়দার আলি(৩৮) মোহাম্মদ আলি মর্তুজা(৪০) নাইম আলি(৪০) জালাল উদ্দিন (৩০) তোবজুল ইসলাম (৫০) হাবিবুর রহমান(৪৮) নাসির উদ্দিন(২৪)আতিকুলইসলাম(২৫মনিরুলইসলাম(৩০)আলতাফুররহমান(৪০)বাইতুল্লাহ(৩০) ও হামজালা(৫৫)।

স্থানীয় ও শিবগঞ্জ থানা সুত্রে জানা গেছে, ভোলাহাট উপজেলার কলেজ মোড়ে অবস্থিত এ্যাকটিভ ফাউন্ডেশন নামে একটি সংস্থার নামে সোনামসজিদ পার্কে বনভোজন করার জন্য সংস্থার সদস্য ও শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের কর্ণখালী গ্রামের জালাল উদ্দিন (৭০)গত সোমবার পার্ক কর্তৃপক্ষের নিকট অনুমতি নেয়। সে মোতাবেক মঙ্গলবার দুপুরে পার্কের ১নং স্পটে বোনভোজনের নামে তারা বৈঠক করছিল। এ সময় শিবগঞ্জ থানা পুলিশ তাদেরকে ঘেরাও করে জালাল সহ ১৭জনকে আটক করে ।

সুত্রটি আরও জানায় পার্কে ৬৫ জনের নামে বুকিং দেয়া থাকলেও পুলিশের উপস্থিতি দুপুরেই টের পেয়ে তাদের নেতারা পার্কে প্রবেশ না করায় তারা আটক হয়নি।

এব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার এ টি এম মোজাহিদুল ইসলাম জানান, তারা বনভোজনের অজুহাতে গৌড় পার্কে গোপন বৈঠক করার সময় শিবগঞ্জ থানা পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে তাদেরকে আটক করে নিয়ে আসে। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

 

নিউজ ডেস্ক/ বিজয় টিভি

You might also like