চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্ট এর ফাইনাল খেলা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

মঙ্গলবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়ামে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিস ও জেলা প্রশাসনের আয়োজনে ৩দিনব্যাপী এই টূর্ণামেন্টের সমাপনী খেলায় অংশ গ্রহণ করে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টে গোমস্তাপুর উপজেলার খয়রাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল বনাম ভোলাহাট উপজেলার ময়ামারী সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল। এ খেলায় ১-০ গোলে চ্যাম্পিয়ন হয় ময়ামারী সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল।

এদিকে, বিকেলে সাড়ে ৩টায় জেলা স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্টে অংশ নেয় সদর উপজেলার চরবাগডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম শিবগঞ্জ উপজেলার রানীবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল। এতে ৪-১ গোলে চ্যাম্পিয়ন হয় রানীবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল। খেলা শেষে বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন ও রানার আপ ট্রফি তুলে দেয়া হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক এ.জেড.এম নূরুল হক। অতিরিক্ত জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সায়েদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ মো. দাউদ হোসেন, পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম, সিভিল সার্জন ডা. খায়রুল আতাতুর্ক, জেলা ক্রীড়া অফিসার আকতারুজ্জামান রেজা তালুকদার (রুমী)।

চ্যাম্পিয়ন হওয়া বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল দল আগামী ১৮ ডিসেম্বর রাজশাহী মুক্তিযুদ্ধ স্টেডিয়ামে নাটোর জেলার চ্যাম্পিয়ন দলের খেলবে।

উল্লেখ্য, টূর্ণামেন্টে জেলার ৫টি উপজেলার প্রতিটি উপজেলার ১টি বঙ্গবন্ধু ও ১টি বঙ্গমাতা ফুটবল দল নিয়ে জেলার মোট ১০টি দল অংশ নেয়।

নিউজ ডেস্ক / বিজয় টিভি