চাঁপাইনবাবগঞ্জে শিশু রোহান হত্যার প্রধান অভিযুক্ত নয়ন গ্রেফতার

৬৪

চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের সেপটিক ট্যাংকে ফেলে শিশু রোহান হত্যার প্রধান অভিযুক্ত কিশোর নয়নকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার দিবাগত রাতে গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে পৌর এলাকার আরামবাগ মহল্লার নিজ বাড়ি থেকে কিশোর নয়নকে গ্রেফতার করে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান।গ্রেফতারকৃত নয়ন পৌর এলাকার আরামবাগ মহল্লার মৃত. বাবুর ছেলে। তকে কি কারনে এই হত্যাকান্ড এ বিষয়ে পুলিশ এখনো নিশ্চিত করতে না পারলেও; প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাগেছে, রোহানকে অপহরন করা হয় মুলত ভিক্ষাবৃত্তির জন্য।

আজ (রবিবার) সকাল সাড়ে ১০ টাকার দিকে শিশু রোহানের জানাযা শেষে প্রেস ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান,‘রোহানের মরদেহ উদ্ধারের পর হাসপাতালের সিসি ফুটেজ দেখে অপহরনকারী কিশোর নয়নকে চিহ্নিত করার পর রাতেই পুলিশের একাধিক টিম বিভিন্ন জায়গায় অভিযান চালায়।

পরে তার নিজ বাড়ি থেকে গোয়েন্দ পুলিশের একটি টিম তাকে আটক করে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।’ তবে এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা এমন প্রশ্নে অতিরিক্ত পুলিশ সুপার জানান, এ বিষয়ে তদন্ত ও জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। তদন্ত শেষেই বেরিয়ে আসবে এ হত্যাকান্ডের মূল কারণ।’

এদিকে, শিশু রোহানের পরিবার ও এলাকাবাসী এ হত্যাকান্ডের সঠিক তদন্ত ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

উল্লেখ্য গত ৩১ ডিসেম্বর নিখোঁজ হয় শিশু রোহান। পরে তার পরিবার থানায় নিখোঁজ ডায়েরীর পরই মাঠে নামে আইন-শৃঙ্খলা বাহিনী। এরপর গতকাল সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের লাশ কাটা ঘরের পেছনের একটি সেপটিক ট্যাংকি থেকে রোহানের মরদেহ উদ্ধার করে পুলিশ।

You might also like