চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকদের উপর নির্যাতনের প্রতিবাদ কর্মসূচি পালন

১২৭

‘নিরাপদ সড়কের দাবি’তে ঢাকায় শিক্ষার্থীদের আন্দোলনের তথ্য সংগ্রহকালে বিভিন্ন স্থানে সাংবাদিকদের উপর অতর্কিত হামলার প্রতিবাদে ও হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি প্রতিবাদ কর্মসূচি পালন করেছে আঞ্চলিক সাংবাদিক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ।

শনিবার দুপুরে শহরের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চের সামনে আঞ্চলিক সাংবাদিক ফোরামের আহ্বায়ক হারুন অর রশিদের সভাপতিত্বে প্রতিবাদ কর্মর্সচিতে বক্তব্য রাখেন আঞ্চলিক সাংবাদিক ফোরামের সদস্য মোহা. সফিকুল ইসলাম ।

ফোরামের সদস্য ও শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাঃ ইমরান আলীর সঞ্চালনায় প্রতিবাদ কর্মসূচিতে বক্তব্য রাখেন, আঞ্চলিক সাংবাদিক ফোরামের সদস্য আব্দুর রহমান মানিক, আতিকুল্লাহ আরিফসহ অন্যরা।

কর্মসূচিতে বক্তারা বলেন, সারাদেশে নিরাপদ সড়কের দাবিতে যখন শিক্ষার্থীরা আন্দোলন করছিল, সে সময় ঢাকার বিভিন্ন স্থানে গণমাধ্যম কর্মীরা নিজের জীবন বাজি রেখে তথ্য সংগ্রহ করে। কিন্তু সে সময় মুখোশধারী ও হেলমেট পরিহিত এক সন্ত্রাসী বাহিনীরা সাংবাদিকদের উপর অতর্কিত হামলা চালিয়ে নির্মমভাবে জখম করে। আঞ্চলিক সাংবাদিক ফোরাম এই অবাঞ্চিত নির্যাতনের তীব্র নিন্দা ও হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

এছাড়া শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের আয়োজনে সকাল ১০টার দিকে একই কর্মসূচি পালন করেন স্থানীয় গণমাধ্যম কর্মীরা।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like