চাটখিলে সড়ক দুর্ঘটনায় অন্তঃসত্ত্বা নারীসহ নিহত ২

১০৫

নোয়াখালী জেলার চাটখিল উপজেলার রামগঞ্জ-চৌমুহনী আঞ্চলিক সড়কের ১১নং পোলের গোড়া এলাকায় ব্যাটারি চালিত অটোরিকশা ও ইটবাহী হ্যান্ড ট্রাক্টর এর মুখোমুখি সংঘর্ষে সূলতানা আক্তার (১৯) নামের ৯ মাসের অন্ত:স্বত্ত্বা এক নারী ও অটোরিকশা চালক নিহত হয়েছে এ ঘটনায় আহত হয়েছে ওই নারীর মা।

আজ (বুধবার) সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

মৃত সূলতানা আক্তার ওই উপজেলার পূর্ব শোশালিয়া কাঠিয়া বাড়ী এলাকার মোহাম্মদ সোহাগের স্ত্রী ও চালকএকই এলাকার আব্দুল আজিজের ছেলে ইদ্রিসমিয়া (৪৫)। আহত সালেহা আক্তার (৬০) একই এলাকার মনির হোসেনের স্ত্রী ও নিহত সুলতানা আক্তারের মা।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে সুলতানা আক্তারের মা সালেহা আক্তারকে নিয়ে একটি ব্যাটারি চালিত অটোরিকশাযোগে চাটখিল হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা দেন। তাদের বহনকারী রিকশাটি রামগঞ্জ-চৌমুহনী আঞ্চলিক সড়কের ১১নং পোলের গোড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইটবাহী একটি হ্যান্ড ট্রাক্টর রিকশাটিকে সামনের দিক থেকে চাপা দেয়। এতে রিকশাটি উল্টে সড়কের পাশে ছিটকে পড়লে রিকশায় থাকা সুলতানা আক্তার ও চালক ইদ্রিস ঘটনাস্থলে নিহত হন এবং সুলতানার মা সালেহা আক্তার আহত হন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। আহত সালেহা আক্তারকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় চালক পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে হ্যান্ড ট্রাক্টরটি জব্দ করা হয়েছে।

You might also like