চ্যাম্পিয়ন্স লীগে মেসির জোড়া গোলে পিএসজি’র জয়, শাখতারকে উড়িয়ে দিল রিয়াল

প্রথমার্ধে এগিয়ে গিয়েও বিরতির পর পিছিয়ে পড়েছিল প্যারিস সেন্ট-জার্মেই। পরে মাঠের লড়াইয়ে দ্যুতি ছড়িয়ে জোড়া গোল এনে দেন লিওনেল মেসি। সুবাদে ঘুরে দাঁড়িয়ে পিএসজি চ্যাম্পিয়নস লিগে ধরাশায়ী করেছে আরবি লিপজিগকে।

কাউন্টার অ্যাটাক থেকে ম্যাচের নবম মিনিটে স্বাগতিক পিএসজি’কে এগিয়ে দেন কাইলিয়ান এমবাপ্পে। পরে আন্দ্রে সিলভা ও নর্ডি মুকিয়েলের গোলে এগিয়ে যায় জার্মান জায়ান্ট ক্লাবটি। মেসির শট প্রথমে বারে বাধা পেয়ে ফিরে আসে। ফাঁকা পোস্টে ফিরতি বল পেয়ে জালে জড়িয়ে দেন আর্জেন্টাইন এ ফুটবল জাদুকর। পরে জয়সূচক গোল উপহার দেন পেনাল্টি থেকে। ইনজুরি টাইমে আরও একটি পেনাল্টি পেয়েছিল পিএসজি। পেনাল্টি থেকে শট নেন এমবাপ্পে। কিন্তু বল চলে যায় বারের ওপর দিয়ে।

এদিকে সময়টা এমনিতেই ভালো কাটছিল না রিয়াল মাদ্রিদের। কিন্তু আন্তর্জাতিক বিরতি কাটিয়ে এসে যেন নিজেদের নতুন করে খুঁজে পেল তারা। প্রতিপক্ষের রক্ষণে একের পর এক আক্রমণ চালাল। চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে শাখতার দোনেৎস্ককে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে রিয়াল।

প্রতিপক্ষের মাঠের ম্যাচে জোড়া গোল আর এক অ্যাসিস্ট করেছেন ভিনিসিয়াস জুনিয়র। গোল করেন তার স্বদেশি রদ্রিগোও। শুরুতে আত্মঘাতি গোলে এগিয়ে যাওয়া রিয়ালের হয়ে শেষ গোলটি করেন করিম বেনজেমা। তাতে তিন ম্যাচ পর জয়ের দেখা পেল কার্লো আনচেলত্তি শিষ্যরা।

You might also like